নোয়াখালীতে জ্বর শ্বাসকষ্টে শ্রমিকের মৃত্যু, লাশ রেখে পালালেন সঙ্গীরা - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, April 26, 2020

নোয়াখালীতে জ্বর শ্বাসকষ্টে শ্রমিকের মৃত্যু, লাশ রেখে পালালেন সঙ্গীরা

নোয়াখালীর সেনবাগ উপজেলার ডুমুরুয়া ইউনিয়নে জ্বর, কাশি ও শ্বাসকষ্টে অজ্ঞাত (৩২) এক মাটি কাটা শ্রমিকের মৃত্যু হয়েছে।
গতকাল রাতে ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ভূঁইয়া বাড়ি সংলগ্ন একটি পরিত্যক্ত ঘরে তার মৃত্যু হয়। এ সময় তার সাথে থাকা সঙ্গীরা মরদেহ ফেলে পালিয়ে যায়।

সকালে নমুনা সংগ্রহ শেষে বিকেলে বিশেষ ব্যবস্থায় মরদেহের দাফন সম্পন্ন করেছে স্থানীয় প্রশাসন।নিহত ব্যক্তির গ্রামের বাড়ি জেলার হাতিয়া উপজেলায়। তিনিসহ ১০-১২ জন শ্রমিক গত কিছুদিন পর্যন্ত ডুমুরুয়ার ভূঁইয়া বাড়ির মাটি কাটার কাজ করছিলেন।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মতিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মারা যাওয়া ওই ব্যক্তিসহ ১০-১২ জন শ্রমিক মাটিকাটার কাজ করতেন। তারা সবাই এক সঙ্গে ভূঁইয়া বাড়ির পাশের একটি পরিত্যক্ত বাড়ির একটি ঘরে থাকতেন। গত দুইদিন ধরে জ্বর, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। গতকাল রাতের কোনো এক সময় তিনি মারা যান। তার মৃত্যুর পরপরই তার সঙ্গে থাকা সঙ্গীরা পালিয়ে যান।

খবর পেয়ে সকালে মৃত ব্যক্তির করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের বিআইটিআইডিতে পাঠানো হয়। পরে বিকেলে উপজেলা মরদেহ সৎকার কমিটির সদস্যদের মাধ্যমে বিশেষ ব্যবস্থাপনায় দাফন করা হয়।নমুনা পরীক্ষার ফলাফল জানার পর এ বিষয়ে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে বলেও জানান তিনি।

No comments:

Post a Comment

Pages