খুলনায় প্রথম করোনা আক্রান্ত রোগীর মৃত্যু - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Tuesday, April 21, 2020

খুলনায় প্রথম করোনা আক্রান্ত রোগীর মৃত্যু

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ খুলনায় করোনার উপসর্গ নিয়ে মৃত এক ব্যক্তির নমুনায় করোনা শনাক্ত হয়েছে। তিনি খুলনার প্রথম করোনা আক্রান্তে মৃত ব্যক্তি। তার নাম মোঃ নুর আলম। 
মঙ্গলবার (২১ এপ্রিল) সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আবদুল আহাদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার সকাল ৮ টা ৪৫ মিনিটে তিনি করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেন।

করোনা শনাক্ত হওয়া ওই ব্যক্তি খুলনা জেলার রূপসা থানাধীন রাজাপুর গ্রামের বাসিন্দা। তিনি সিমেন্স মোবাইল কোম্পানিতে চাকরি করতেন। বিভিন্ন দোকানে ওই কোম্পানির মোবাইল সরবরাহ করার দায়িত্ব ছিল তার। তিনি ৫ দিন ধরে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন বলে মৃতের স্বজনরা জানান।

খুলনা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আবদুল আহাদ বলেন, আজ খুমেকের পি‌সিআর মে‌শি‌নে ১৯১ টি নমুনা পরীক্ষা হ‌য়ে‌ছে। একজনের শরী‌রে ক‌রোনা পাওয়া গে‌ছে। শনাক্ত হওয়া ওই ব্যক্তি আজ সকালে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেছেন।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ইমারজেন্সি মেডিকেল অফিসার ডা. আশরাফুর রহমান জানান, সকাল পৌনে ৯টার দিকে নুর আলম নামে একজনকে হাসপাতালে নিয়ে আসে তার স্বজনরা। তিনি হাসপাতালে আসার আগেই মারা গেছেন। যেহেতু তার মধ্যে করোনার উপসর্গ ছিল সে কারণে তার নমুনা সংগ্রহ করা হয়েছিল।

No comments:

Post a Comment

Pages