ডালবুগঞ্জে তরুণদের উদ্যোগে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, April 5, 2020

ডালবুগঞ্জে তরুণদের উদ্যোগে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মহিপুর (পটুয়াখালী) প্রতিনিধিঃ করোনা ভাইরাসের প্রভাবে থমকে গেছে পুরো পৃথিবী। এ ভাইরাসের প্রকোপরোধে অন্যান্য দেশের মত এদেশেও চলছে লক ডাউন। এমন অবস্থায় অনেক অসহায়, দুস্থ ও গরীব মানুষ অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছে। তাদের পাশে দাঁড়িয়ে সাধ্যমত খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান। পাশাপাশি কিছু মানবতাবাদীরাও নিরলস চেষ্টা করে যাচ্ছেন এই মানুষগুলোর পাশে দাঁড়াতে। তেমনি পটুয়াখালীর মহিপুর থানাধীন ডালবুগঞ্জ ইউনিয়নের কিছু মানবতাবাদী তরুণদের উদ্যোগে ও নিজেদের অর্থায়নে ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

রোববার (৫ এপ্রিল) সকাল ৯.০০ টা থেকে দুপুর ১২.০০ টা পর্যন্ত বাড়িতে বাড়িতে গিয়ে প্রত্যেক পরিবারকে ৩ কেজি চাল, ১ কেজি আলু, আধা কেজি ডাল, আধা কেজি পেঁয়াজ ও একটি করে সাবান প্রদান করা হয়। এভাবে মিরপুর, মেহেরপুর ও পেয়ারপুর গ্রামের ২০টি দুঃস্থ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন তাঁরা।

এসময় স্থানীয় গণমাধ্যমকর্মী তরুণ কবি মাইনুদ্দিন আল আতিক, আল পারভেজ, আল বিরুণী, আল জাবের, ফাইজুর রহমান স্ব-শরীরে উপস্থিত থেকে দুঃস্থদের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেন।

এতে সৈয়দ তরিকুল ইসলাম, সৈয়দ রাকিবুল ইসলাম, সাইফুল ইসলাম, এইচ.এম আল আমিন, মীর সাইফুল ইসলামসহ অনেকে সহায়তা প্রদান করেন।

তাঁরা আমাদের মাধ্যমে সমাজের অভাবগ্রস্ত ও দুঃস্থ পরিবারগুলোর পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফোটাতে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

No comments:

Post a Comment

Pages