লাখাইয়ে পূর্বের শত্রুতার জের ধরে ছাত্রলীগের নেতাকে মারধর - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, April 20, 2020

লাখাইয়ে পূর্বের শত্রুতার জের ধরে ছাত্রলীগের নেতাকে মারধর

মনর উদ্দিন মনির: লাখাইয়ে পূর্বে শত্রুতা জের ধরে ছাত্রলীগের নেতা ফার্মাসিস্ট জামাল উদ্দিন ফাহাদ কে মারধর করেছে দুর্বৃত্তরা। তার বাবার নাম হাজী মোঃ রেশাদ আলী। 

জানাযায়, ২০শে এপ্রিল সোমবার সন্ধ্যায় ৭ টায় বামৈ পূর্বগ্রামে বাগবাড়ির রাস্তায় ঘটনাটি ঘটেছে। 

আহত ছাত্রলীগের নেতা জামাল উদ্দিন অভিযোগ করে বলেন, রাজনৈতিক, পারিবারিক বিষয় ও পূর্বের শত্রুতার জের ধরে আব্দুল মান্নানের ছেলে মোশারফ হোসেন, নজরুল ইসলাম, মোতাব্বির সহ ২০/২৫ জন লোক আমাকে মারধর করেন। তাছাড়াও আমি আমার নেতৃত্বে ছাত্রকল্যাণের সংগঠনের ত্রাণবিতরণের জন্য কাজ করেছিলাম পরে তাদের লোকজনদের সাথে রাখি নাই সে হিংসায় আমাকে বাঁশ ও রামদা দিয়ে পায়ে আঘাত করেন। 

 অপর পক্ষের অভিযোগক্ত আব্দুল মান্নানের ছেলে নজরুল ইসলাম বলেন, বিতর্ককিত ঘটনার বিষয়ে আমি কিছু জানিনা, এবং ঘটনার সময়ে আমি উপজেলা
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছিলাম, আমি ও ছোট দুই ভাই সহ কেউ বাড়িতে ছিলাম না ।  হটাৎ বাড়ি থেকে ফোন আসলে আমি বাড়িতে গিয়ে শুনি কে বা কারা জানি তাকে মারধর করেছেন। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ড. ফরিদা ইয়াসমিন বলেন, রুগীর অবস্থা আশংকাজনক, রুগীর পায়ে প্রচুর আঘাত লেগেছে, আমরা উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে রেফার করেছি।

লাখাই থানার এসআই নজরুল ইসলাম বলেন, জমিসংকান্ত বিষয় কে কেন্দ্র করে ও পুর্বের শত্রুতার জের ধরে মারধরের ঘটনাটি ঘটেছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে, এখন ও আমাদের কাছে কোনো অভিযোগ আসে নেই, আসলে তদন্ত সাপেক্ষে আইনআনুগ ব্যাবস্থা করা হবে।

No comments:

Post a Comment

Pages