করোনার এই দুঃসময়ে কৃষকের ধান কাটলেন রামগঞ্জ উপজেলা ছাত্রলীগ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, April 22, 2020

করোনার এই দুঃসময়ে কৃষকের ধান কাটলেন রামগঞ্জ উপজেলা ছাত্রলীগ

পারভেজ হোসাইনঃ সবুজ আবরণ ভেদ করে সোনালি আলোয় মাঠে আসলো সোনালি ফসল। সেই সাথে অসহায় হয়ে পড়েছেন অনেক কৃষক। কোভিড-১৯ মহামারী করোনা ভাইরাস এর দুঃসময়ে কৃষকের মুখে হাসি ফোটানোর জন্য ছাত্রলীগের এই পদযাত্রা। 

আজ বৃহস্পতিবার (২৩ এপ্রিল) কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় পৌর সভার বিভিন্ন স্থানে কৃষকের ধান কাটায় সহযোগিতা করতে নেতাকর্মীদের নিয়ে ছুটে যান রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি ছাত্রনেতা ফয়সাল মাল ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ।

এছাড়াও কৃষকের কাজে সহযোগিতায় উপস্থিত ছিলেন,সহ সভাপতি ইমরান মানিক, সহ-সভাপতি খলিফা,পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আসরাফ রাজু,সাংগঠনিক সম্পাদক রবিন মাল, উপজেলা সাংগঠনিক সম্পাদক আশরাফুল শাওন, দপ্তর সম্পাদক আহমেদ কাউচার, যুগ্ম সাধারণ সম্পাদক ইমন আহমেদ, সহ- সম্পাদক মোবারক,যোবায়ের,ফয়সাল মুন্সি,সাকিবসহ প্রমূখ। 
উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ছাত্রলীগ একটি মানবিক সংগঠন।কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী দেশের যেই কোন ক্রান্তিলগ্নে ছাত্রলীগ সবার আগে এগিয়ে আসে। এবারও বোরো মৌসুমে কৃষকদের দুশিন্তা দুর করতে মাঠের ফসল কেটে ঘরে তোলার জন্য সহযোগিতা করছে ছাত্রলীগ রামগঞ্জ উপজেলা। ইনশাআল্লাহ কোন কৃষক ধান কাটায় সহযোগিতা প্রয়োজন হলে আমরা সহযোগিতা করে যাবো।

No comments:

Post a Comment

Pages