বাঁশখালীতে ইসলামী আন্দোলনের খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, April 26, 2020

বাঁশখালীতে ইসলামী আন্দোলনের খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

গতকাল (শুক্রবার) সন্ধায়, ইসলামী আন্দোলন বাংলাদেশে’র আমীর পীর সাহেব চরমোনাই’র নির্দেশে (চট্টগ্রাম) বাঁশখালীতে বিশ্বব্যপী ছড়িয়ে পড়া “করোনা” মহামারির কারনে সৃষ্ট এই এই মানবিক বিপর্যয়ে অসহায়, কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে, ইসলামী আন্দেলন বাংলাদেশ, ইসলামী যুব আন্দোলন ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সহ সকল অঙ্গসংগঠনের সার্বিক সহযোগীতায় (১ম পর্যায়ে) উপজেলার বিভিন্ন ইউনিয়নে শতাধিক বিশেষ পরিবারে “খাদ্য ও ইফতার সামগ্রী” বিতরণ করেন। গঠিত ত্রাণ পরিচালনা কামাটির উপদেষ্ঠা, আল্লামা হাফেজ ফরিদ আহমদ আনসারী, আহবায়ক আলহাজ্ব মাও. হাফেজ রুহুল্লাহ ও যুগ্ম আহবায়ক মাও. আতাউল্লাহ ইসলামাবাদীর সার্বিক তত্ববদানে ত্রাণ সংগ্রহ এবং বিতরণ কাজ সম্পন্ন করেন, ত্রাণ পরিচালানা কমিটির সচিব মাস্টার আবু ফাইজা, যুবনেতা এস এম ফয়যুল্লাহ, আন্দোলনের সেক্রেটারি মাও. জসিম উদ্দীন আইএবি, যুবনেতা মোবারক হোছাইন আসিফ, আমান উল্লাহ হাসান, প্রবাসী নেতা মাও. এয়াছিন আমিনী, মাও. হাফেজ আব্দুল করিম, ছাত্রনেতা শরিফুল ইসলাম আজিজি, মুহাম্মাদ আব্বাস উদ্দীন প্রমখ নেত্রীবৃন্দ।
উল্যেখ্য যে, সর্বোচ্চ গোপনীতা রক্ষা করে অসহায়, কর্মহীন মানুষের ঘরে ঘরে এই খাদ্য ও ইফতার সামগ্রী গুলো পৌঁছে দেন ইউনিয়ন প্রতিনিধি গণ।
এবিষয়ে আন্দোলনের উপজেলা সভাপতি ও কমিটির যুগ্ম আহবায়ক মাওঃ আতাউল্লাহ ইসলামাবাদী বলেন, দেশের সকল সামর্থ্যবান ব্যাক্তিরা যদি যার যার অবস্থান থেকে এগিয়ে আসেন এবং খাদ্যের সুষম বন্টন হয়, তাহলে দেশের মানুষ খদ্যাভাবে কষ্ট পাবেনা। কমিটির সদস্য সচিব মাস্টার আবু ফাইজাহ জানান, তাদের কার্যক্রমের এই ধারা সামনে অব্যাহত থাকবে, ইনশা’আল্লাহ।

তিনি আরো জানান, এই কমিটির ব্যবস্থাপনায় যুব নেতা মুবারক হোসাইন আসিফ এবং শরিফুল ইসলামের নেতৃত্বে করোনা সেবা সেল বা স্বেচ্ছাসেবক টিম গঠন হতে যাচ্ছে। যার মাধ্যমে করোনায় মৃত লাশের দাফন কাফন সহ সার্বিক সহায়তা প্রদান করা হবে ইনশাহ আল্লাহ।
তিনি সৃষ্ট এই এই মানবিক বিপর্যয়ে অসহায়, কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে, বাঁশখালীর বিত্ববান মানুষ সহ সমাজসেবক, আইন শৃংখলা বাহিনী ও সর্বস্তরের জনসাধারনের সার্বিক সহযোগিতা কামনা করেন।

No comments:

Post a Comment

Pages