বিষ প্রয়োগে মাছ নিধনের সংবাদ মিথ্যা ও বানোয়াট - আ.লীগ নেতা ওবায়দুর - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, April 8, 2020

বিষ প্রয়োগে মাছ নিধনের সংবাদ মিথ্যা ও বানোয়াট - আ.লীগ নেতা ওবায়দুর

মোঃ আব্দুর রাজ্জাক রাজা নাগরপুর,টাংগাইল প্রতিনিধিঃ গত ০৭ এপ্রিল ২০২০, কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে নাগরপুর পাকুটিয়া ইউনিয়নের আ.লীগ নেতা ওবায়দুর রহমানের বিরুদ্ধে বিষ প্রয়োগে সরকারি জলাশয়ের মাছ নিধনের সংবাদ প্রকাশিত হয়েছে।
প্রকাশিত সংবাদের বিষয়ে আ.লীগ নেতা ওবায়দুর তীব্র প্রতিবাদ করে জানান, আমার বিরুদ্ধে বিষ প্রয়োগে মাছ নিধনের যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। একটি মহল আমাকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছে ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আমি  আউট পাড়া সরকারি জলাশয়ে বিষ প্রয়োগ করে কোন মাছ নিধন করি নাই।
জলাশয়টি নবযুগ সমিতি ইজারা নিয়েছে। বিশ্ব নাথ রাজবংশী ও সমিতির লোকজন ঐ জলাশয়ে আধুনিক পদ্ধতিতে মাছের চাষ করে আসছে। কিন্তু 
আমাকে জড়িয়ে যে মিথ্যা ও বানোয়াট খবর প্রকাশিত হয়েছে এর বিরুদ্ধে আমি তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।
আমি এ বিষয়ে বিশ্বনাথ রাজবংশী এর সাথে কথা বলেছি। তিনি আমায় জানান, যদি কেউ বিষ প্রয়োগের বিষয়টি প্রমান করতে পারে তবে আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকবো।
বর্তমানে করোনা পরিস্থিতিতে আমি সরকারের নির্দেশনা অনুযায়ী সর্বদা নিজ গৃহে অবস্থান করছি।করোনা পরিস্থিতি উন্নতি হলে আমাকে সামাজিকভাবে হেয় করায় আমি ষড়যন্ত্র কারীদের বিরুদ্ধে মামলা করব।

No comments:

Post a Comment

Pages