মহেশখালীতে জুয়ার আসরে বাঁধা দেয়ায় সাংবাদিকের পরিবারের উপর হামলা, আহত ৩ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, April 23, 2020

মহেশখালীতে জুয়ার আসরে বাঁধা দেয়ায় সাংবাদিকের পরিবারের উপর হামলা, আহত ৩

মিছবাহ উদ্দীন আরজু, মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি::

কক্সবাজারের মহেশখালীতে জুয়ার আসরে বাঁধা দেয়ার জের ধরে এক সাংবাদিকের পরিবারের উপর সন্ত্রাসীরা হামলা করেছে। এসময় ঐ সাংবাদিক সহ তার পরিবারের ৩ জন আহত হয়। আহতরা হলেন- এমবি টিভির বিশেষ প্রতিনিধি তারেক আজিজ, তার পিতা মোঃ কামাল ও চাচা মোঃ বাবুল। 

ঘটনাটি ঘটেছে, ২৩ এপ্রিল বিকেল ৩টায় উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের মোহাম্মদপুর তেলি পাড়া গ্রামে। 

জানা যায়, করোনা ভাইরাসের সংক্রামক রোধে প্রশাসন মহেশখালী উপজেলায় গণজমায়ত নিষিদ্ধ করেছে। প্রশাসনের নির্দেশ অমান্য করে প্রতিদিন মোহাম্মদ পুর গ্রামের মৃত আবদুল খালেকের পুত্র রবিউল ইসলামের নেতৃত্বে রাহামত উল্লাহ, মোঃ কাইছার, তারেক সহ প্রায় ২৫/৩০ জন জুয়ার আসর বসায়। এতে তাদের সাথে বহিরাগত লোকজনের আনাগোনাও ছিল প্রতিনিয়ত। সামাজিক দুরত্ব না মেনে গণজমায়েত করে বসা জুয়ার আসরে বাঁধা দিলে এ সন্ত্রাসীরা সাংবাদিক তারেক আজিজ ও তার পরিবারের উপর হামলা করে গুরুত্বর আহত করে। এসময় মোবাইল ফোন মোটর সাইকেল ভাংচুর করে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। 

এদিকে আহতদের পরিবার সূত্রে জানা যায়, ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িতদের আসামী করে থানায় এজাহার দায়ের করা হয়েছে। 

এই ব্যাপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর বলেন, সাংবাদিকের উপর হামলার ঘটনাটি খুবই নিন্দনীয়। এই দুর্যোগে ঝুঁকি নিয়ে পুলিশের পাশাপাশি সাংবাদিকরাও দায়িত্ব পালন করছেন। সাংবাদিক ও তার পরিবারের উপর হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments:

Post a Comment

Pages