লক্ষ্মীপুরে জ্বর-ডায়রিয়া-শ্বাসকষ্টে বৃদ্ধের মৃত্যু, ১৫ পরিবার লকডাউন - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, April 2, 2020

লক্ষ্মীপুরে জ্বর-ডায়রিয়া-শ্বাসকষ্টে বৃদ্ধের মৃত্যু, ১৫ পরিবার লকডাউন

মাহমুদ ফারুক, ২ এপ্রিল:
করোনা উপসর্গ (জ্বর, ও ডায়রিয়া) নিয়ে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তির পর ৭০ বছর বয়সী রেজাউল করিম নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। 
আজ বৃহস্পতিবার সকালে নিহত রেজাউল করীমকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। এ ঘটনায় একই এলাকার কামানখোলা গ্রামের মৃতের নিজ বাড়ীর ১৫টি পরিবারকে লকডাউনে রাখা হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। 
নিহত রেজাউল জ্বর ও ডায়রিয়া আক্রান্ত হয়ে বুধবার রাতে হাসপাতালে ভর্তির পর মারা যান। এর আগেও তিনি অসুস্থ্য ছিলেন বলে জানা যায়। 
লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ মিয়া মোঃ আজিজুর রহমান জানান, স্বাস্থ্য বিভাগের সাথে কথা বলে আমরা মৃতের ১৫ পরিবারকে লকডাউনে রেখেছি। 
সিভিল  সার্জন ডা. আবদুল গফফার ঘটনার সত্যতা নিশ্চিত জানান, গতকাল বিকেলে একজন ভদ্রলোক হসপিটালের ইমার্জেন্সিতে এসেছিলেন শ্বাসকষ্ট নিয়ে। রাত দুইটায় তিনি মৃত্যু বরন করেন। উনার বাড়ী দালালবাজারে। উনার ছেলেরা ও প্রতিবেশীরা ইতালীতে থাকেন। এরমধ্যে দুই প্রতিবেশী ইতালী থেকে এসেছেন, বাড়ীর পাশে মসজিদে তিনি নিয়মিত নামাজ পড়তেন। দুই একদিন আগে থেকে উনার জ্বর সর্দির পাশাপাশি শ্বাসকষ্টে পতিত হন। নিয়মিত ঔষধ খাওয়ার পরও তিনি বেশি অসুস্থ্য হয়ে পড়লে হসপিটালে আসেন। আমরা মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠিয়েছি এবং উনাকে ইসলামী নিয়মানুযায়ী যথেষ্ট নিরাপত্তার সাথে দাফনের ব্যবস্থা করেছি। আমরা ঐ ভদ্রলোকের আশেপাশের ১৫ পরিবারকে লকডাউনে রেখেছি।

No comments:

Post a Comment

Pages