খুলনা মেডিকেলে চিকিৎসকসহ আরও তিনজনের করোনা শনাক্ত - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, April 29, 2020

খুলনা মেডিকেলে চিকিৎসকসহ আরও তিনজনের করোনা শনাক্ত

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ খুলনা মেডিকেল কলেজের পিসিআর মেশিনে চিকিৎসকসহ আরও তিনজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে একজন খুলনার বাসিন্দা, বাকি দুজনের নমুনা পার্শ্ববর্তী জেলা থেকে পাঠানো হয়। আজ বুধবার তাদের নমুনা পরীক্ষার পর রাতে এ তথ্য নিশ্চিত করেছেন উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ।
তিনি জানান, আজ বুধবার খুলনা মেডিকেল কলেজের পিসিআর মেশিনে ১১৩টি নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে ৩টি রিপোর্ট পজিটিভ আসে। আক্রান্তদের মধ্যে একজন রূপসা উপজেলার কালিবাড়ি এলাকার (৫০) বাসিন্দা, একজন কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক এবং একজন মোড়েলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া গ্রামের (৩৫) বাসিন্দা।
এছাড়া আজ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের নার্স, কর্মকর্তা-কর্মচারীদের যে ৩০টি নমুনা নেয়া হয়েছিলো তার পরীক্ষা করা হয়নি। এটা আগামীকাল বৃহস্পতিবার হবে।
এর আগে দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক ফিজিশিয়ান ও করোনা ইউনিটের মুখপাত্র ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, খুমেক হাসপাতালের করোনা আক্রান্ত নার্স এর সংস্পর্শে আসা ৩০ জন নার্স, কর্মকর্তা-কর্মচারীদের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

No comments:

Post a Comment

Pages