চকরিয়া মাতামুহুরী নদীতে ডুবে ২ বোনের মৃত্যু - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Tuesday, April 7, 2020

চকরিয়া মাতামুহুরী নদীতে ডুবে ২ বোনের মৃত্যু

আমান উল্লাহ ,চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়ায় মাতামুহুরী নদীতে গোসল করতে গিয়ে চোরাবালিতে আটকে পড়ে পানিতে ডুবে দুই ছাত্রীর মৃত্যু হয়েছে। স্থানীয়রা ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করেছে।
মঙ্গলবার (৭এপ্রিল) দুপুর দেড়টার দিকে উপজেলার কাকারা ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের লোটনী সংলগ্ন হাজিয়ানস্থ মাতামুহুরী নদীর বেড়িবাঁধের বালির পয়েন্ট এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। 
নিহত ছাত্রীরা হলেন, কাকারা ইউনিয়নের লোটনী এলাকার আবদুল মোনাফের কন্যা ইসমা জন্নাত (১৩) ও একই এলাকার শামসুর রহমানের কন্যা আসমাউল হুসনা (১০)। তারা দুইজনই স্থানীয় মাদ্রাসা পড়ুয়া ছাত্রী। তৎমধ্যে ইসমা জন্নাত অষ্টম শ্রেণী ও আসমা পঞ্চম শ্রেনীর ছাত্রী বলে সূত্রে জানায়।  
কাকারা ইউনিয়ন পরিষদের ৩নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নুর মোহাম্মদ চৌধুরী নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
স্থানীয় ও নিহতের পরিবার জানায়, মঙ্গলবার দুপুরের দিকে তারা ৪-৫ জন সহপাঠী নিয়ে দলবদ্ধ ভাবে মাতামুহুরী নদীতে গোসল করতে নামে। ওই সময় দুইজন চোরা বালির আটকে পড়ে পানিতে ডুবে তলিয়ে যায়। এসময় গোসল করতে যাওয়া অন্যরা তাদের দেখতে না পেয়ে খোঁজাখুজি করতে শুরু করে। পানিতে তলিয়ে যাওয়ার কিছুক্ষণ পর একজনের মৃতদেহ ভেসে উঠলেও অপর জনের সন্ধান পাওয়া যাচ্ছিলনা। পরে স্থানীয় ও পরিবারের লোকজনকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছে অপর নিখোঁজ ছাত্রীকেও উদ্ধার করে দ্রুত দুইজনকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। 
ছাত্রী দুই জনের মৃত্যুর বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।
কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত ওসমান বলেন, পানিতে ডুবে দুই ছাত্রী নিখোঁজ বিষয়টি জানার পরপরই তাৎক্ষণিক ভাবে স্থানীয় ইউপি সদস্যকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত্যু ঘোষনা করেন।
আমান উল্লাহ 
চকরিয়া প্রতিনিধি:০১৮৩৭০১৬৬১২

No comments:

Post a Comment

Pages