অন্যদের ত্রান বিতরণের ছবি জামাত-শিবির নিজেদের নামে চালাচ্ছে ! - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, April 3, 2020

অন্যদের ত্রান বিতরণের ছবি জামাত-শিবির নিজেদের নামে চালাচ্ছে !

ডেস্ক রিপোর্টঃ
বিভিন্ন দল ও সংগঠন করোনা পরিস্থিতিতে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।  আর এসব ছবি নিজেদের দলের নাম দিয়ে তাদের ঘরনার বিভিন্ন পেইজ ও গ্রুপে শিবির ও জামাতের নামে চালিয়ে দিচ্ছে কতিপয়  অনুসারীরা। মানুষের বাহবা সহানুভূতি পেতে তাদের এমন ছবি জালিয়াতি নিয়ে ফেইসবুকে  ব্যাপক সমালোচনা হচ্ছে। 
জামাত শিবির ঘরনার বিভিন্ন পেইজ ও গ্রুপে খোঁজ করে দেখা গেছে,শরিয়তপুরে বিএনপি নেতা সাঈদ আহম্মেদ আসলামের ১২ শতাধিক পরিবারের মাঝে কোটি টাকার খাদ্য সামগ্রী বিতরণের কথা ছিল৷ জেলা প্রসাশন সেটির অনুমতি দেয়নি বলে বন্ধ  হয়ে যায়। সেই বিএনপি নেতার খাদ্য সামগ্রীর ছবিকে শিবিরের নিজেদের  এাণ দাবি করে পেইজ ও গ্রুপে তাদের দলের কিছু  অনুসারীরা ছড়িয়ে দিচ্ছে।  

করোনায় মৃত মানুষের দাফনের জন্য স্বেচ্ছায় কাজ করছে সরকারের অনুমোদিত ঢাকার আল- মারকাযুল ইসলামীয়া নামে স্বেচ্ছাসেবী সংগঠন৷ তাদের সেই ছবিকে শিবিরের কাজ বলে তাদের দলীয় নামে চালিয়ে দিচ্ছে একটি মহল।  

বিষয়টি ছড়িয়ে পড়লে ও ব্যাপক সমালোচনা সৃষ্টি হয়৷ শিবির  তাদের দলীয়  সংশ্লিষ্টতা অস্বীকার করেন, শিবিরের নাম দিয়ে অন্য কেউ এটা করে থাকতে পারে বলেও দাবি করা হয়৷ ছবির বিষয়  অস্বীকার করে দলীয় পেইজে পোস্ট দিয়ে সবাইকে সতর্ক  করা হয়৷ এমন পোস্ট কেউ দিয়ে থাকলে তা ডিলিট করতে বলা হয়।

No comments:

Post a Comment

Pages