দেশব্যাপী ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে ইসলামী আন্দোলনের ||amarkhobor24.com - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, April 2, 2020

দেশব্যাপী ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে ইসলামী আন্দোলনের ||amarkhobor24.com

বিশেষ প্রতিবেদকঃ
করোনা ভাইরাস পরিস্থিতিতে দেশব্যাপী ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশের। এছাড়াও স্বেচ্ছাসেবক হয়ে সারাদেশে বিভিন্ন কার্যক্রম চলছে।ইতিমধ্যে ৪০ টি জেলাতে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবারও অনন্ত ১০ টি জেলায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  দেশে অঘোষিত লকডাউন শুরু হবার পর থেকেই জনকল্যাণমুখী সেবায় জনগণের পাশে  ঝাপিয়ে পড়েছে দলটির সকল সাংগঠনিক ইউনিট।  ইসলামী যুব আন্দোলন অনন্ত ৩০ টি জেলায় খাদ্যসামগ্রী বিতরণ করেছে, যা অব্যাহত রয়েছে।        
ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই'এর আহবানে বিভিন্ন কাজ চলমান রয়েছে।   

ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী যুব আন্দোলন, ইসলামী শাসনতন্ত্র ছাএ আন্দোলন, ইসলামী শ্রমিক আন্দোলন সহ বিভিন্ন সংগঠন বিভিন্ন সেবামূলক কার্যক্রম করে যাচ্ছে।
আসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ      
পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান, মস্ক বিতরণ, সচেতনমুলক মাইকিং ও লিফলেট বিতরণ, বিশুদ্ধ পানিতে হাত ধোয়া, মসজিদ পরিস্কার   ইত্যাদী কাজকর্ম করে যাচ্ছে। ঝড় জলোচ্ছ্বাস সহ  দেশের মানুষের যে কোন  বিপদে সবসময় সাধ্যমতে পাশে এসে দাঁড়ায়।  

অরাজনৈতিক আধ্যাত্মিক সংগঠন বাংলাদেশ মুজাহিদ কমিটিও ব্যাপক সেবামূলক কার্যক্রম পরিচালনা করেই চলেছে।     
 
সাধারণ জনগনের মাঝে তাদের এধরণের  কার্যক্রম প্রসংসিত হচ্ছে। 

দলের নেতাকর্মীরা  বলছেন, আমরা এসব কাজ করছি দেশের মানুষের জন্য, এবং সেবা করে আল্লাহকে রাজী খুশি করানোটাই আমাদের মুল উদ্দেশ্য। আমাদের ত তেমন টাকা নাই, ক্ষমতা নাই। তবে আছে ইচ্ছে এবং বুক ভরা ভালোবাসা। আমরা  সকল জনগনের কাছে দোয়া ও সবরকম সহযোগিতা কামনা করছে।

No comments:

Post a Comment

Pages