পুকুরিয়ায় ইসলামী আন্দোলনের খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, April 27, 2020

পুকুরিয়ায় ইসলামী আন্দোলনের খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ ||amarkhobor24

ইসলামী আন্দোলন বাংলাদেশ বাঁশখালী উপজেলার অন্তর্গত ১নং পুকুরিয়া ইউনিয়ন শাখার উদ্যোগে গরিব ও অসহায় মানুষের মাঝে  খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সোমবার বাদ জোহর থেকে গরিব  ও অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে এসব সহায়তা পৌছে দেন ইউনিয়ন নেতৃবৃন্দ। ইসলামী আন্দোলন বাংলাদেশ পুকুরিয়া ইউনিয়ন শাখার ভারপ্রাপ্ত সভাপতি হাফেজ মাওলানা আইয়ুব এর নেতৃত্বে সিএনজি যোগে এসব সহায়তা প্রত্যেকের বাড়ি বাড়ি পৌছে দেওয়া হয়েছে।এসময় উপস্থিত ছিলেন পুকুরিয়া ইউনিয়নের কৃতি সন্তান,ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম দক্ষিণ জেলার সাবেক সেক্রেটারি, বর্তমান চট্টগ্রাম মহানগর সহপ্রশিক্ষণ সম্পাদক, চট্টগ্রাম পতেঙ্গা খিজির (আ) জামে মসজিদের খতিব আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল্লাহ তালুকদার। 
এসব খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম দক্ষিণ জেলার সাংগঠনিক সম্পাদক নুর আহমদ সিদ্দিকী,ইসলামী আন্দোলন বাংলাদেশ পুকুরিয়া ইউনিয়ন শাখার সহসভাপতি ও সাবেক পুলিশ কর্মকর্তা জনাব জাফর আহমদ, ইশা ছাত্র আন্দোলন পুকুরিয়া ইউনিয়ন শাখার সহসভাপতি মুহাম্মদ হেলাল উদ্দীন আজাদ প্রমুখ।নেতৃবৃন্দ গরিব ও অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে সসম্মানে এসব সহায়তা পৌছে দেন।

খাদ্য ও ইফতার সামগ্রী  বিতরণকালে  আলহাজ্ব হাফেজ মাওলানা রহুল্লাহ তালুবদার বলেন,আমাদের সকলের উচিত এই কঠিন মুহুর্তে গরিব ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো। এখন সময় মানবিব হওয়ার, রাজনৈতিক নয়।রাজনীতি করার অনেক সময় আছে।বিশ্ব মহামারীর এই সময়ে দল মত নির্বিশেষে সবার উচিত সহায় মানুষের সহযোগিতায় এগিয়ে আসা।তিনি সবাইকে স্মরণ করে দিয়ে বলেন,ভোগে নয় ত্যাগেই সুখ।ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমির পীর সাহেব চরমোনাই নির্দেশে দেশব্যাপি গরিব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।তারই ধারাবাহিকতায় বাঁশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।তিনি বলেন,ইসলামী আন্দোলন বাংলাদেশ যে কোন দুর্যোগ ও সংকটকালে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।এবারও তার ব্যতিক্রম করেনি।ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশব্যাপি মানবতার উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছে বলেও অভিমত ব্যক্ত করেন তিনি।

খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণকালে মাদরাসার শিক্ষক, মসজিদের খতিব, ইমাম, মুয়াজ্জিনদের প্রতি বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে।অসহায় মানুষের পাশাপাশি কিছু মধ্যবিত্ত, অালেম পরিবারের মাঝে এসব খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।প্রকৃত হকদারের কাছে এসব সহায়তা পৌছে দিতে নেতৃবৃন্দ বাড়ি বাড়ি গিয়ে এসব সহায়তা পৌছে দিয়েছেন।

No comments:

Post a Comment

Pages