রামগঞ্জ মহিলা ভাইস চেয়ারম্যানের নিজস্ব উদ্যোগে হতদরিদ্রদের মাঝে ত্রান বিতরণ ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, April 1, 2020

রামগঞ্জ মহিলা ভাইস চেয়ারম্যানের নিজস্ব উদ্যোগে হতদরিদ্রদের মাঝে ত্রান বিতরণ ||amarkhobor24

রামগঞ্জ সংবাদদাতাঃ
করোনা ভাইরাস সংক্রমনকে কেন্দ্র করে দেশের এ দূর্যোগময় মূহুর্তে রামগঞ্জের কর্মহীন, গরীব-অসহায়দেরকে সহযোগিতা করছেন, লক্ষ্মীপুর জেলা মহিলা আ'লীগের সাধারন সম্পাদিকা, রামগঞ্জ উপজেলা মহিলা আ'লীগের সভানেত্রী, জেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি, কান্তা নারী উন্নয়ন সংস্থার চেয়ারম্যান ও রামগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ সুরাইয়া আক্তার শিউলী। 
তিনি নিজস্ব অর্থায়নে ও কান্তা নারী উন্নয়ন সংস্থার সৌজন্যে গত দুইদিন যাবত ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি আটা, ১কেজি ডাল, ১ কেজি সয়াবিন তৈল, ৪ শত গ্রামের ট্যাংসহ শতাধিক পরিবারের প্রত্যেকের বাড়িতে বাড়িতে গিয়ে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করেন। 

বিতরন কাজে সহযোগিতা করেন তাঁর স্বামী উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কাশেম মাষ্টার। 

প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে ও মানবিক দিক বিবেচনা করে  দূচিন্তাগ্রস্থ কর্মহীন, গরীব অসহায়দেরকে তিনি তাঁর সাধ্য অনুযায়ী সহযোগিতা অব্যাহত রাখবেন।

তিনি বলেন, বর্তমান ভয়াবহ অবস্থা এমন করুন দেখেও এখনো সোচ্চার হয়নি কিছু জনপ্রতিনিধিরা। অসহায় গরীব, সুবিধা বঞ্চিত মানুষ গুলো হাহাকার করছে খাদ্যের জন্য। তিন সকলের সমন্বিত প্রচেষ্টার এগিয়ে আসার আহবান জানান । আল্লাহ তায়ালা আমাদের কবুল করুক।     

No comments:

Post a Comment

Pages