আল্লাহর ৯৯ নামের সন্মানে ৯৯ লক্ষ ৯৯ হাজার টাকা অনুদান শামীম ওসমানের ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, April 3, 2020

আল্লাহর ৯৯ নামের সন্মানে ৯৯ লক্ষ ৯৯ হাজার টাকা অনুদান শামীম ওসমানের ||amarkhobor24

করোনা বিপর্যয়ে অসহায়দের জন্য মহান আল্লাহ তাআলার ৯৯ নামের সম্মানে ৯৯ লক্ষ ৯৯ হাজার টাকা অনুদান ঘোষণা করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এমপি।

গতকাল বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন শামীম ওসমান।নারায়ণগঞ্জে ঘরে বন্দি কর্মহীন মানুষের জন্য ব্যক্তিগত তহবিল থেকে তিনি অনুদান দিবেন বলে জানিয়েছেন।

সামাজিক দূরত্ব বজায় রেখে আয়োজিত সংবাদ সম্মেলনে এমপি শামীম ওসমান একাই বক্তব্য রাখেন।

বক্তব্যে তিনি জানান, তার নির্বাচনী আসনের ৭২টি ওয়ার্ড ছাড়াও নগরীর বিভিন্ন এলাকায় এই তহবিলের মাধ্যমে কর্মহীন মানুষকে সহযোগিতা করা হবে।

সংবাদ সম্মেলনে শামীম বলেন, আমাদের সমাজে দুই শ্রেণির অসহায় লোক রয়েছে। এক শ্রেণি হচ্ছে হতদরিদ্র, যারা হাত পেতে সাহায্য চাইতে পারে। আরেকটা শ্রেণি আছে যাদের ঘরে খাবার না থাকলেও তারা মুখ ফুটে কিছু বলতে পারে না।

এই দুই শ্রেণির মানুষের সাহায্যে আমি আল্লাহর পবিত্র ৯৯টি নামের প্রতি সম্মান রেখে আমার ব্যক্তিগত তহবিল থেকে ৯৯ লাখ ৯৯ হাজার টাকা অনুদান ঘোষণা করছি।

আমরা সবাই একটা যুদ্ধে অবতীর্ণ হয়েছি। আল্লাহর রহমতে পৃথিবীর অনেক দেশের চেয়ে বাংলাদেশের অবস্থা তুলনামূলক ভালো। যে দেশের রাষ্ট্রপ্রধান আল্লাহওয়ালা হন সেই দেশে বড় মহামারী আসতে পারে না বলে আমি বিশ্বাস করি।

আমাদের প্রধানমন্ত্রী মমতাময়ী শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপে এবং সবার সহযোগিতায় করোনাভাইরাস এখনও বাংলাদেশে মহামারী রূপ নিতে পারেনি।

বক্তব্য শেষে এমপি শামীম ওসমান মেট্রো গ্রুপের সৌজন্যে জেলার স্বাস্থ্য কর্মকর্তাদের জন্য ৪০০ পিপিই হস্তান্তর করেন। পিপিই গ্রহণ করেন জেলা সিভিল সার্জন মো. ইমতিয়াজ এবং সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক

এসময় সরকারি বেসরকারি সব হাসপাতালে সাধারণ রোগের চিকিৎসা নিশ্চিত করতে জেলা সিভিল সার্জনকে বিশেষভাবে তাগিদ দিয়েছেন শামীম ওসমান।

শামীম ওসমান বলেন, আমি ও আমার পরিবার ইতোমধ্যেই অসহায়দের সাহায্যে কাজ শুরু করে দিয়েছি। এতদিন কাজ হয়েছে গোপনে। তবে এ ধরনের কাজগুলো প্রচার হলে অন্যরাও উৎসাহিত হবে। কারণ ১৬-১৭ কোটি মানুষকে সহায়তা করা সরকারের একার পক্ষে সম্ভব নয়। তাই বিত্তবান সবাইকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

করোনা প্রতিরোধে নারায়ণগঞ্জবাসীকে অযথা বাইরে বের না হতে আহ্বান জানিয়ে এমপি শামীম ওসমান বলেন, বাইরে ঘুরলেই আপনি বীর পুরুষ হয়ে যাবেন না। তাই বাহাদুরি দেখাতে অপ্রয়োজনে বাইরে ঘুরাঘুরি বন্ধ করে ঘরে থাকুন।

No comments:

Post a Comment

Pages