রায়পুরে ত্রাণ পেয়ে খুশি হতদরিদ্ররা ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, April 1, 2020

রায়পুরে ত্রাণ পেয়ে খুশি হতদরিদ্ররা ||amarkhobor24

মো.ওয়াহিদুর রহমান মুরাদ, ১ এপ্রিল:
রায়পুরে পৌর মেয়র, ওসি - রাজনৈতিক নেতার পক্ষ থেকে খাদ্য সহায়তা দেয়া হয় পৌরসভার নয়টি ওয়ার্ডে। পৌর মেয়র হাজী ইসমাইল খোকন পৌরসভার জনগনের মাঝে সরকারী বরাদ্ধের এসব চাল বিতরণ করেন, এই সময়ে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদ। 
দুপুর থেকে রায়পুর পৌরসভার হতদরিদ্রের শুকনো খাবার বিতরন করেন কমিউনিটি পুলিশিং সেল ও রায়পুর থানার উদ্যোগে ওসি তোতা মিয়া ও সহকারী পুলিশ সুপার স্পীনা রানী প্রামাণিক।
অন্যদিকে নিজ খরচে  যুক্তরাষ্ট্র প্রবাসী সাবেক বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য গিয়াসউদ্দিন রুবেল ভাটের ব্যক্তিগত তহবিল থেকে ১০ দিনের খাবার পৌঁছে দিলেন ৫শ হতদরিদ্র পৌরবাসিন্দার ঘরে ঘরে।
রুবেল ভাট রায়পুর পৌরসভার ৯টি ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে প্রায় ৬০ ব্যাগ খাবার বিতরণ করেন। চাল, ডাল, চিড়া, তেল, আলু, পেয়াজ এর সমন্বয় প্যাকিং করে এই বিতরণ কার্যক্রম পরিচালনা হয়।
আমেনা বেগম (৫৫), স্বামী নেই, মধুপুরের এই নারী খাদ্য সহায়তা পেয়ে আবেগে আপ্লুত হয়ে বলেন, হোলা এইজ্জা আংঙ্গোরে যা দিছে, আই মেয়রের কাছ থেকেও আইজ পর্যন্ত কিচ্ছু হাই নো! তিনি আগামীতে রায়পুর পৌর মেয়র পদে প্রার্থী  হলে ভোট দিবেন বলেও জানান। 
রায়পুর পৌরসভার অঘোষিত নগর পিতার ভূমিকায় রুবেল ভাটের এই কার্যক্রমে পৌর  যুবলীগের যুগ্ম আহবায়ক হোসেন সর্দার, আকরাম হোসেন রুপক, উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ও বর্তমান পৌর ছাত্রলীগের দায়িত্বে মাহাবুবুর রহমান রিজভী, ফরহাদ হোসেন পাবেল, তানবীর আহমেদ,পৌর আঃলীগের পেয়ার আলী, ইমরান হোসেন রুবেল, নুর উদ্দিন ভাট সিপলু সহ বিভিন্ন স্তরের নেত্রীবৃন্দ।
বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সহ সম্পাদক ও যুক্তরাষ্ট্র সেচ্ছাসেবকলীগের সাবেক এই নেতা খাদ্য সহায়তার বিষয়ে গনমাধ্যম কর্মীদের জানান, বাংলাদেশ আঃলীগের সভানেত্রী শেখ হাসিনা আপার নির্দেশে সামাজিক ও রাজনৈতিক দ্বায়বদ্ধতা থেকে এই ৫শত পরিবারকে সহযোগিতা করছি। এই সহযোগিতা অব্যহত থাকবে ইনশাআল্লাহ।

No comments:

Post a Comment

Pages