ভৈরবে ৪ ডাকাতকে ধরে গণধোলাই দিল এলাকাবাসী ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, April 27, 2020

ভৈরবে ৪ ডাকাতকে ধরে গণধোলাই দিল এলাকাবাসী ||amarkhobor24

মোঃ নাঈম মিয়া ভৈরব, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ
কিশোরগঞ্জ ভৈরব উপজেলা গজারিয়া ইউনিয়নের বাঁশগাড়ি গ্রামের মাদ্রাসা মোড় হতে আজ ২৭ এপ্রিল সোমবার ভোর বেলাই ৫টার সময় ৪ জন ডাকাত কে আটক করে এলাকাবাসী।

জানা যায় আজ ভোরে কালিকাপ্রসাদ ইউনিয়নের পুলতাকান্দি গ্রামের সামনের রাস্তায় ডাকাতি করে সিএনজি দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে গজারিয়া ইউনিয়নের বাঁশগাড়ি আদর্শবাজার সংলগ্ন মাদ্রাসা মোড়ে ভুক্তভোগীদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে ৪ ডাকাত কে আটক করতে সক্ষম হয় এবং সাথে থাকা আরো ৩ জন ডাকাত পালিয়ে যায়। আটককৃত ডাকাতদের এলাকার জন গণ গণধোলাই করে দিয়ে পুলিশের কাছে  দিয়ে দেয়।
আটককৃত ডাকাতদের কাছ থেকে পাওয়া   যায়  রামদা, ছুরি, সুইসগিয়ার, ৩ কেজি গাঁজা ও ডাকাতি করতে সঙ্গে নিয়ে আসা একটি সিএনজি আটক করা হয়।
আটককৃত ডাকাত হলো ভৈরব কালিকাপ্রসাদ ইউনিয়ন মিরারচর গ্রামের আলমগীর হোসেন, টানকৃষ্ণনগর গ্রামের মোঃ জুয়েল এবং  কুলিয়ারচরের লালপুর এলাকার দ্বীন ইসলাম ও নরসিংদী জেলার বেলাবো উপজেলার সররাবাদ গ্রামের কাশেম মিয়া।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেফতারকৃত ৪ জনসহ ৬ জনের নামে পৃথক দুটি মামলা করা হয়েছে।তারপর তাদেরকে কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করে দেয়া হয়।

ভৈরব থানার পুলিশ জানান এলাকাবাসী ৪ ডাকাতসহ ব্যবহারকৃত সিএনজি আটক করে ভৈরব থানাকে অবগত করা হলে ভৈরব থানার পুলিশ ফোর্স এসে তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় দুটি মামলা দায়ের করা হয়েছে। জানিয়েছে ভৈরব থানার পুলিশ।

No comments:

Post a Comment

Pages