রাজধানীতে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ইফতার সামগ্রী বিতরণ ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, April 29, 2020

রাজধানীতে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ইফতার সামগ্রী বিতরণ ||amarkhobor24

কোভিড-১৯ (করোনা ভাইরাস) সৃষ্ট বৈশ্বিক বিপর্যয়ে সংক্রমন রোধে বিশ্বের অন্যান্য দেশগুলোর মতো আমাদের দেশেও লকডাউন দীর্ঘ থেকে দীর্ঘায়িত হচ্ছে। এতে সকল ধরণের অর্থনৈতিক কার্যক্রমেও সৃষ্টি হয়েছে অচলাবস্থা। কাজের অভাবে নিম্ন আয়ের মানুষের পক্ষে নিত্যপ্রয়োজন মেটানো দুঃসাধ্য হয়ে পড়েছে। সরকারী বিভিন্ন প্রকল্পের খাদ্য সহযোগিতার পরিমান অভাবী মানুষের সংখ্যার তুলনায় অপ্রতুল। তারপরও যা বরাদ্ধ হচ্ছে, একশ্রেণির লুটেরা তা গ্রাস করে নিচ্ছে। তাই দেশের প্রতি দায়বদ্ধ ছাত্র সংগঠন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বিপর্যয়ের শুরু থেকেই ত্রাণ ও সুরক্ষা উপকরণ বিতরণের মাধ্যমে কম সামর্থবান মানুষদের পাশে থেকেছে।
তারই ধারাবাহিকতায় আজ ২৯ এপ্রিল ২০২০ইং বুধবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি এম হাছিবুল ইসলামের নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি চত্বর এলাকায় ছিন্নমূল মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। 

এসময় সংগঠনের কেন্দ্রীয় পাবলিক বিশ্ববিদ্যালয় সম্পাদক এম এম শোয়াইব,  স্কুল বিষয়ক সম্পাদক ও ঢাবি সভাপতি মাহমুদুল হাসান এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ও ঢাকা মহানগর দক্ষিণের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার বিতরণ সমাপনান্তে কেন্দ্রীয় সভাপতি এম হাছিবুল ইসলাম সারা দেশে ইউনিয়ন-ওয়ার্ডভিত্তিক ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি ঘোষণা করেন।

বার্তা প্রেরক
কে এম শরীয়াতুল্লাহ
কেন্দ্রীয় প্রচার ও আন্তর্জাতিক সম্পাদক
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন
_____________________________

No comments:

Post a Comment

Pages