লক্ষ্মীপুরে খাদ্য সহায়তা দিয়ে অসহায়দের পাশে ‘মান্দারী ক্লাব’ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Tuesday, March 31, 2020

লক্ষ্মীপুরে খাদ্য সহায়তা দিয়ে অসহায়দের পাশে ‘মান্দারী ক্লাব’

রাকিব হোসেন আপ্র,আমার লক্ষ্মীপুরঃ 
লক্ষ্মীপুর সদর উপজেলায় খাদ্য সহায়তা দিয়ে গরিব-দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছে ‘মান্দারী ক্লাব’ নামে স্থানীয় একটি সামাজিক সংগঠন। মঙ্গলবার (৩১ মার্চ) সকালে ক্লাব প্রাঙ্গণে নিরাপদ দূরত্ব বজায় রেখে কর্মহীনদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। এছাড়াও এ কর্মসূচির মাধ্যমে মান্দারী ক্লাবের সদস্যরা উপজেলার মান্দারী বাজারসহ পার্শ্ববর্তী এলাকার হতদরিদ্র শতাধিক পরিবারের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেন।
খাদ্যসামগ্রী তালিকায় প্রতিটি পরিবারের জন্য রয়েছে- চাল-আটা, আলু-পেঁয়াজ, ডাল, সয়াবিন তেল ও সাবান।
মান্দারী ক্লাবের পক্ষ থেকে অসহায়দের হাতে হাতে খাদ্যসামগ্রী তুলে দেন- লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহিম, মান্দারী বাজার বণিক সমিতির সভাপতি ও মান্দারী ক্লাবের উপদেষ্টা সামছুদ্দিন সাজু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান রাজু, মান্দারী ক্লাবের সভাপতি মিজানুর রহমান বাবলু, সাধারণ সম্পাদক জাহিদুর রহিম প্রমুখ।
আয়োজকরা জানিয়েছেন- করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে সরকারি নির্দেশনা মোতাবেক সকল শ্রেণি পেশার মানুষের নিরাপদে ঘরে অবস্থান নিশ্চিত করা প্রয়োজন। কিন্তু ঘরে বসে থাকলে তো দিনমজুর, রিকশাচালক ও ভিক্ষুকসহ হতদরিদ্র পরিবার গুলো না খেয়ে থাকতে হচ্ছে। তাই মান্দারী ক্লাবের পক্ষ থেকে সদস্যদের সাধ্যমত অর্থায়নে খাদ্য সহায়তা দিয়ে অসহায়দের ঘরে থাকা নিশ্চিত করতে এমন উদ্যোগ নেওয়া হয়েছে। এছাড়াও করোনাভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়ার পর থেকেই জনসচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন কর্মসূচি পালন করেছে মান্দারী ক্লাব।

No comments:

Post a Comment

Pages