আটোয়ারীতে মুজিববর্ষ উপলক্ষে মাদক ও বাল্য বিবাহ মুক্ত সাবিনা ইয়াসমিন জেলা প্রশাসক - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Tuesday, March 3, 2020

আটোয়ারীতে মুজিববর্ষ উপলক্ষে মাদক ও বাল্য বিবাহ মুক্ত সাবিনা ইয়াসমিন জেলা প্রশাসক

পঞ্চগড় প্রতিনিধি : 

“মুজিব বর্ষে শপথ করি, মাদক ও বাল্য বিয়ে মুক্ত জেলা গড়ি” স্লোগানকে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে মাদক ও বাল্য বিবাহ মুক্ত করন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 মঙ্গলবার সকালে মুজিব বর্ষে আটোয়ারী উপজেলাকে মাদক ও বাল্য বিবাহ মুক্ত করণের লক্ষ্যে এসডিজি বাস্তবায়নে এবং অপরাধ নিয়ন্ত্রনে সিসিটিভি স্থাপন মডেল কার্যক্রম বাস্তবায়ন করতে উপজেলা পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা আইসিটি কর্মকর্তা মো: শহিদুল ইসলাম এর সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন।
 
বিশেষ অতিথি হিসেবে পঞ্চগড় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম অন্যান্যের মধ্যে মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, পঞ্চগড় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ সহিদুল মান্নান কবীর, রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ, মির্জাাপুর ইউপি চেয়ারম্যান মোঃ ওমর আলী, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ হুমায়ুন কবীর, ওসি(তদন্ত) জয়ন্ত কুমার সাহা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। 

এ সময় উপজেলার সকল সরকারি দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, রাজনৈতিক নেতৃবৃন্দ, গনমাধ্যমকর্মী, ইউপি সদস্য সহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

 মুজিব বর্ষে আটোয়ারী উপজেলাকে ভিক্ষুক মুক্ত ঘোষনা করেন পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন।

No comments:

Post a Comment

Pages