করোনা ভাইরাস পরিস্থিতিতে দ্রব্যমূল্য বৃদ্ধি না করতে স্বপ্নজয় ফাউন্ডেশনের আহবান - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Tuesday, March 24, 2020

করোনা ভাইরাস পরিস্থিতিতে দ্রব্যমূল্য বৃদ্ধি না করতে স্বপ্নজয় ফাউন্ডেশনের আহবান

নিজস্ব প্রতিনিধি: দেশে বিরাজমান করোনা ভাইরাসের ভয়াবহ এই পরিস্থিতিতে দ্রব্যমূল্য বৃদ্ধি ও কালোবাজারি না করতে ব্যবসায়ীদের প্রতি আহবান জানিয়েছে স্বপ্নজয় ফাউন্ডেশন।
২৫ মার্চ বুধবার লক্ষ্মীপুর জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন "স্বপ্নজয় ফাউন্ডেশন" এর সভাপতি শাহাদাত হোসেন সুমন ও সাধারণ সম্পাদক জিহান মাহামুদ কোয়েল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ আহবান জানানো হয়।
এতে তারা আরো বলেন যে, সারা বিশ্বে একটি আতঙ্কের নাম নভেল করোনা ভাইরাস। যা covid-19 নামেও পরিচিত। সারা বিশ্ব আজ নভেল করোনা ভাইরাস দ্বারা সংক্রমিত। অতি দ্রুত এই নভেল করোনা ভাইরাস সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে এবং জনজীবন বিপর্যস্ত করে তুলেছে। বিশ্বের মতো বাংলাদেশও এখন করোনা ভাইরাসে আক্রান্ত। দেশের মানুষ আজ অসহায়! প্রতিনিয়তই লাশের মিছিল বের হচ্ছে। এমতাবস্থায় দেশের এই ক্রান্তিলগ্নে আমাদের সকলের উচিত তওবা করে আল্লাহর দিকে ফিরে আসা এবং দেশের মানুষের প্রতি সহনশীল হওয়া এবং সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়া। সহযোগীতা ও ত্যাগের মাধ্যমে আমাদের উচিত মানবতা ও মনুষ্যত্ব টিকিয়ে রাখা। কিন্তু অনেকক্ষেত্রেই লক্ষ্য করা যাচ্ছে দোকানী ও ব্যবসায়ীরা দ্রব্যমূল্য বৃদ্ধি ও কালো বাজারি করছেন অসহায় আতঙ্কিত এ মানুষগুলোর সাথে! তাই আমরা ''স্বপ্নজয় ফাউন্ডেশন" পরিবারের পক্ষ থেকে উদাত্ত আহবান জানাই জাতির এই ক্লান্তিলগ্নে করোনা ভাইরাসের এই ভয়াবহ পরিস্থিতিতে মানুষের সাথে কালো-বাজারি ও প্রতারণা বন্ধ করুন। করোনা ভাইরাসের এই ভয়াবহ পরিস্থিতি থেকে আমাদের সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমেই উত্তোরণ সম্ভব। তাই সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও সহযোগীতার মাধ্যমেই এই ভয়াবহ পরিস্থিতি মোকাবেলা করতে হবে।

এমতাবস্থায় সচেতন নাগরিক ও সর্বসাধারণের প্রতি আমাদের আহবান দেশ ও জাতির এই বৃহত্তর স্বার্থে আপনার অবশ্যই সতর্কতা অবলম্বন করুন। আতঙ্কিত না হয়ে নিজেও সতর্ক হোন এবং অপরকেও সতর্ক করুন। খুব বেশি প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন। নিজ গৃহে অবস্থান করে নিজের জন্য, দেশের জন্য ও বিশ্ববাসীর জন্য দোয়া করুন।
আল্লাহ তা'য়ালা আমাদের সবাইকে হেফাযত করুক, আমিন।

No comments:

Post a Comment

Pages