মোদীর আগমন ঠেকাতে ময়মনসিংহে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Saturday, March 7, 2020

মোদীর আগমন ঠেকাতে ময়মনসিংহে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

এহসানুল হক সোহান, ময়মনসিংহ প্রতিনিধি:
ভারতের মুসলমানদের উপর নির্মম নির্যাতন ও অত্যাচারের বিরুদ্ধে ও বাংলাদেশে খুনি মোদীর আগমন বন্ধ করার লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল ৬ই মার্চ শুক্রবার বাদ জুম্মা ইসলামী আন্দোলন বাংলাদেশ ময়মনসিংহ জেলা উত্তর, দক্ষিণ ও মহানগর শাখার উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উক্ত বিক্ষোভ মিছিলটি নগরীর রেলওয়ে স্টেশন সংলগ্ন কৃষ্ণচূড়া চত্বর থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলো অতিক্রম করে টাউন হল মোড়ে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ হয়।
উক্ত বিক্ষোভ মিছিলে ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য প্রদান করেন ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সহসভাপতি ডা. নাসির উদ্দিন, কেন্দ্রীয় সাংগঠনিক  সম্পাদক মনিরুজ্জামান তরফদার, ইসলামী আন্দোলন বাংলাদেশ ময়মনসিংহ জেলা উত্তর শাখার সভাপতি মুফতি গোলাম মাওলা ভূইয়া, সাধারণ সম্পাদক মাওলানা জাকির হোসেন, দক্ষিণ জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মাসউদুর রহমান, মহানগর শাখার সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ইসলামী শ্রমিক আন্দোলন ময়মনসিংহ দক্ষিণ জেলা শাখার সভাপতি ইলিয়াস আমিনী, ইসলামী যুব আন্দোলন ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি আহমদ আলী,   সাধারণ সম্পাদক মুহাম্মদ শিমুল, ইশা ছাত্র আন্দোলন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি এইচ এম হুজাইফা প্রমুখ।

No comments:

Post a Comment

Pages