নিখোঁজের তিনদিন পর নড়াইলের চিত্রা নদী থেকে অশোক সরকারের লাশ উদ্ধার!! - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, March 26, 2020

নিখোঁজের তিনদিন পর নড়াইলের চিত্রা নদী থেকে অশোক সরকারের লাশ উদ্ধার!!

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ  
নিখোঁজের তিনদিন পর নড়াইলের চিত্রা নদীর রতডাঙ্গা এলাকা থেকে অশোক সরকার (৬০) নামে জেলের লাশ উদ্ধার করা হয়েছে। উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি জানান,  সকাল সাড়ে ৭টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ। রতডাঙ্গা গ্রামের অশোক বাড়ির পাশে চিত্রা নদীতে নৌকায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন।   
পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার (১৮ মার্চ) গভীর রাতে অশোক বাড়ির পাশে চিত্রা নদীতে নৌকায় টানা জাল দিয়ে মাছ ধরছিলেন। তবে সকাল হলেও তিনি বাড়িতে না ফেরায় ডুবুরিসহ স্থানীয় লোকজন নদীতে অনেক খোঁজ করেন। বৃহস্পতিবার রাতে ঘটনাস্থলের প্রায় এক কিলোমিটার দুরে নদীতে অশোকের ব্যবহৃত নৌকাটি পাওয়া গেলেও তিনি নিখোঁজ ছিলেন। পরবর্তীতে শনিবার সকালে তার লাশ চিত্রা নদীতে ভেসে উঠে। 
এ ব্যাপারে সদর থানার ওসি ইলিয়াস হোসেন পিপিএম বলেন, অশোকের শরীরে আঘাতের কোনো চিহৃ দেখা যায়নি। তবে উদ্ধার হওয়া নৌকায় আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে, নদীতে মাছ ধরার সময় চলাচলরত ট্রলারের আঘাতে নৌকা থেকে ছিটকে পড়ে মারা গেছেন তিনি। পরিবারের আবেদনের প্রেক্ষিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি সাক্ষেপে মরদেহের ময়নাতদন্ত করা হচ্ছে না। এছাড়া পরিবার থেকেও কারোর বিরুদ্ধে কোনো অভিযোগ করা হয়নি। 

No comments:

Post a Comment

Pages