আশুলিয়ায় স্ত্রীকে হত্যা করে স্বামী থানায় আত্মসমর্পণ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, March 2, 2020

আশুলিয়ায় স্ত্রীকে হত্যা করে স্বামী থানায় আত্মসমর্পণ

সাভার (ঢাকা) প্রতিনিধি 
আশুলিয়ায় পারিবারিক কলহের কারনে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর থানায় গিয়ে আত্মসমর্পণ করেছে স্বামী।
সোমবার (২ মার্চ) ভোর রাতে আশুলিয়ার নরসিংহপুর ইটখোলা এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে,পরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। 
নিহত গৃহবধূ শামসুন্নাহার (২২) জামালপুর জেলার মেলান্দহ থানার চরভদ্রাসন গ্রামের আব্দুস সালামের মেয়ে,আটক জলিল হোসেন জামালপুর জেলার মেলান্দহ থানার বাঘাডোবা গ্রামের শাহজাহান হোসেনের ছেলে।সে তার স্বামী পোশাক শ্রমিক জলিল হোসেনের (৩০) সাথে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় ভাড়া বাসায় থাকতো।

জানাযায়,গত চার দিন আগে শামসুন্নাহার ও তার জামাইয়ের সাথে পারিবারিক কলহ হয়। এঘটনার পর রবিবার দিবাগত মধ্যরাতে জলিল তার শ্বশুর বাড়িতে ফোন করে তার স্ত্রী শামসুন্নাহার মারা গেছে বলে জানায়।পরে সে আশুলিয়া থানায় গিয়ে আত্মসমর্পণ করে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করে। খবর পেয়ে পুলিশ রাতেই নিহতের লাশ উদ্ধার করে। 

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ হোসেন জানান, পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার পর তার স্বামী থানায় এসে আত্মসমর্পণ করেছে। এ ঘটনায় নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

No comments:

Post a Comment

Pages