রামগঞ্জে যুবলীগ নেতা মিজানুর রহমান সোহাগের পিপিই-মাস্ক ও খাদ‍্যসামগ্রী বিতরণ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, March 30, 2020

রামগঞ্জে যুবলীগ নেতা মিজানুর রহমান সোহাগের পিপিই-মাস্ক ও খাদ‍্যসামগ্রী বিতরণ

সাখাওয়াত হোসেনঃ
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় রামগঞ্জ উপজেলার ৬নম্বর লামচর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মিজানুর রহমানের সোহাগের ব‍্যক্তিগত তহবিল থেকে দুস্থ-হতদরিদ্র ও অসহায় ব‍্যক্তিদের মাঝে মাস্ক ও খাদ্যসামগ্রী বিতরন করা হয়।
এছাড়াও মোহাম্মদীয়া বাজার তদন্ত কেন্দ্রের সকল পুলিশ সদস্যদের মাঝে পারসোনাল প্রোটেকটিভ ইক্যুইপমেন্ট (পিপিই) বিতরন করার উদ্দেশ্যে উক্ত তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর জনাব এমদাদুল হক এমদাদ এর হাতে তুলে দেয়া হয়।
সোমবার বিকেলে যুবলীগ নেতা মিজানুর রহমান সোহাগ নিজে উপস্থিত থেকে উপজেলার ৬নম্বর লামচর ইউনিয়নের লামচর, ফতেহপুর, বেড়ীর বাজার, কালিকাপুর, কাশিমনগর, দেওয়ানজির হাট এলাকায় নেতাকর্মীদের সাথে নিয়ে খাদ্য সামগ্রীগুলো বিতরন করেন।
লামচর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মিজানুর রহমান সোহাগ বলেন, করোনা ভাইরাস বিশ্বব্যাপী মহামারী আকার ধারন করেছে। আর এই দুর্যোগে সরকারের একার পক্ষে মোকাবিলা করা সম্ভব নয়। তাই সরকারের পাশাপাশি সমাজের এই অবহেলিত, নিঃস্ব ও হতদরিদ্র জনগোষ্ঠীকে মানবিক দিক বিবেচনায় সহযোগিতা করার জন‍্য বিত্তবানদেরও এগিয়ে আসা উচিত। এতে দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার জন‍্য আহবান জানান যুবলীগের এই নেতা।
এসময় আরোও উপস্থিত ছিলেন লামচর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোঃ হারুন মল্লিক, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, যুবলীগ নেতা মোঃ রাজু’সহ প্রমূখ।

No comments:

Post a Comment

Pages