খুলনায় করোনা সন্দেহে এক নেপালি ছাত্র হাসপাতালে ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, March 9, 2020

খুলনায় করোনা সন্দেহে এক নেপালি ছাত্র হাসপাতালে ||amarkhobor24

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ করোনা সন্দেহে এক নেপালি ছাত্রকে (১৯) খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে। করোনার লক্ষ্মণ থাকায় তাকে এখানে আনা হয়েছে। নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। ওই শিক্ষার্থী খুলনা বিশ্ববিদ্যালয়ের অ্যাগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের প্রথম বর্ষের ছাত্র।
খুলনা বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার জাহাঙ্গীর হোসেন বলেন, শনিবার (৭ মার্চ) নেপালি নাগরিক ওই ছাত্র বিশ্ববিদ্যালয়ে আসে। তার জ্বর ও কাশি ছিল। তাই সতর্কতা হিসেবে তাকে হাসপাতালে আনা হয়েছে। কিন্তু বিষয়টি নিয়ে রিউমার ছড়িয়ে পড়ে। যা দুঃখজনক। আগেই তাকে করোনা রোগী বলা যাবে না।  পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এটিএম মঞ্জুর মোর্শেদ বলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে পরীক্ষার জন্য হাসপাতালের করোনা ইউনিটে আনা হয়েছে। এখন পরীক্ষা নিরীক্ষার পর এ ব্যাপারে সঠিক তথ্য জানানো সম্ভব হবে। জ্বর ও কাশি থাকার কারণে সতর্কতা হিসেবে তাকে করোনা ইউনিটে চিকিৎসাধীন রাখা হচ্ছে।

ওই ছাত্র শনিবার দিনাজপুরের কাবাডভিটা সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে। সে নেপাল থেকে জ্বর ও কাশি নিয়ে দেশে আসে। সে খুলনা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্র। তার জ্বর ও কাশি থাকায় বিশ্ববিদ্যালয় থেকেই সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে তাকে হাসপাতালে নিয়ে আসে।

No comments:

Post a Comment

Pages