এই মুর তোকে ১১ তারিখের পর মেরে ফেলব,ভিপি মুরকে হুমকি ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, March 1, 2020

এই মুর তোকে ১১ তারিখের পর মেরে ফেলব,ভিপি মুরকে হুমকি ||amarkhobor24


অনলাইন ডেস্কঃ এ ঘটনায় নিরাপত্তাহীনতার কথা জানিয়ে রোববার বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের কাছে লিখিত অভিযোগ করেছেন নুরুল হক নুর।

প্রক্টরের কাছে দেওয়া লিখিত অভিযোগে নুরুল হক বলেন, ডাকসু ক্যাফেটেরিয়া ও কলাভবনের সামনে দিয়ে হেঁটে আসার সময় আদনান আমাকে অকথ্য ভাষা গালিগালাজ করে এবং ১১ মার্চের পর (ডাকসু নির্বাচনের বর্ষপূর্তি) ক্যাম্পাসে থাকলে মেরে ফেলার হুমকি দেয়। গালিগালাজ ও হুমকির এক পর্যায়ে সে আমাকে ধাক্কা দেয় এবং আমার সঙ্গে থাকা শিক্ষার্থী শাকিল মিয়াকে মারধর করে।

অভিযুক্ত আদনান ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র এবং সলিমুল্লাহ মুসলিম হল শাখা ছাত্রলীগের কর্মী। গত বছরের ডিসেম্বরে ডাকসু ভবনে নুরুলদের ওপর হামলা ও জুলাইয়ে রাজধানীর সাত সরকারি কলেজের ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধিভুক্তি বাতিলের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলায় আদনানের জড়িত থাকার অভিযোগ রয়েছে।

তবে এ ঘটনায় আদনান আহমেদ ওরফে নাবিল প্রক্টর কার্যালয়ে গিয়ে ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানী বলেন, আদনান আহমেদ তার কাজের জন্য অনুতপ্ত। ভিপি নুরুল হকও তাঁর প্রতি সহানুভূতি দেখিয়েছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, কাউকে হুমকি-ধমকি দেওয়া একটি সাংগঠনিক ও প্রশাসনিক অপরাধ। ছাত্রলীগের পরিচয় ব্যবহার করে কেউ এ ধরনের কর্মকাণ্ডে যুক্ত হয়ে থাকলে তাঁর বিরুদ্ধে প্রমাণসাপেক্ষে ছাত্রলীগ ব্যবস্থা নেবে।

No comments:

Post a Comment

Pages