সন্ত্রাসী মোদিকে এনে মুজিববর্ষকে প্রশ্নবিদ্ধ করবেন না: প্রধানমন্ত্রীকে, চরমোনাই পীর ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, March 1, 2020

সন্ত্রাসী মোদিকে এনে মুজিববর্ষকে প্রশ্নবিদ্ধ করবেন না: প্রধানমন্ত্রীকে, চরমোনাই পীর ||amarkhobor24

মুসলমনাদের রক্তে রঞ্জিত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এনে মুজিববর্ষ অনুষ্ঠানকে প্রশ্নবিদ্ধ না করতে সরকারের প্রতি আহব্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, মোদির ইন্দনে দিল্লিতে মুসলমানদের বাড়ী-ঘর, মসজিদ, মাদরাসায় অগ্নি সংযোগ ও লুটতরাজ করে অসংখ্য মুসলমানকে হত্যা ও নির্যাতন করে মানবাধিকার লঙ্ঘন করছে মোদি সরকার। প্রতিনিয়ত মুসলমানদের পৈশাচিকভাবে হত্যা করছে। তিনি বলেন, গো-হত্যার মিথ্যা অভিযোগ তোলে বিভিন্ন সময়ে মুসলমানদের উপর মোদি যেই অত্যাচার, নির্যাতন চালিয়েছে, চালাচ্ছে তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। কাশ্মীরে ইতিহাসের নিকৃষ্টতম বর্বরতা চালাচ্ছে এই জালেম মোদি সরকার। মুসলমানদেরকে দেশছাড়া করার হীন উদ্দেশ্যে মুসলিম বিরোধী নাগরিকত্ব বিল পাশ করেছে। যখন তখন যাকে তাকে হত্যা, গ্রেফতার ও নির্যাতন করা হচ্ছে । এই মোদি সরকার বর্তমান সময়ের ইন্টারন্যাশনাল টেরোরিস্ট ও মুসলিম উম্মাহর চরম দুশমন। কাজেই তাকে এনে মুজিববর্ষ পালন করে ইতিহাসের নিকৃষ্টতম কাজ করবেন না। তিনি বলেন, প্রয়োজনে বায়তুল্লাহর ইমামকে দাওয়াত দিয়ে এনে তাকে দিয়ে দোয়া করালে শেখ মুজিবের আত্মা শান্তি পাবে।

কর্মসূচি : দিল্লিতে মুসলমানদের বাড়ী-ঘর, মসজিদ, মাদরাসায় অগ্নি সংযোগ ও লুটতরাজ এবং মুসলমান হত্যা র প্রতিবাদে ৪ মার্চ রাজধানীর বায়তুল মোকাররম উত্তর গেটে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন দলের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

No comments:

Post a Comment

Pages