মুসলিম নির্যাতন ও মোদির বাংলাদেশে আগমনের প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ সমাবেশ ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Saturday, March 7, 2020

মুসলিম নির্যাতন ও মোদির বাংলাদেশে আগমনের প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ সমাবেশ ||amarkhobor24

শাহাদাত হোসেন সুমন, নিজস্ব প্রতিনিধি:
ভারতে মুসলমানদের ওপর নির্যাতন ও নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনের প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল করে ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা। শুক্রবার (৬ মার্চ) ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর শাখার ব্যানারে এ কর্মসূচিটি পালন করা হয়েছে। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ মোদিকে আসতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

 বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার সংগ্রামী সভাপতি জনাব আলহাজ্ব অনারারী ক্যাপ্টেন (অব:) মুহাম্মাদ  ইব্রাহিম সাহেব, তিনি বলেন
 বলেন, ভারত ধর্মনিরপেক্ষতা ও গণতন্ত্রের মুখোশ পরে সাম্প্রদায়িক হিন্দুত্ববাদী রাষ্ট্র গঠনের  জন্য নতুন নতুন আইন তৈরি করে ভারতেকে মুসলিম শূন্য করায় ঘৃন্য অপচেষ্টা চালাচ্ছে।

বিজেপির চত্রছায়ায় গড়ে উঠা উগ্রবাদী সংগঠন গুলো মুসলিমদের উপর নৃশংস হামলা চালাচ্ছে। দাঙ্গার সময় ১৩ হাজার কল দেয়ার পরেও পুলিশের নিরব ভূমিকা রাষ্ট্রীয় ষড়যন্ত্রের প্রমান বহন করে।

ইতহাস সাক্ষী দেয় যে মুসলমানদের রক্ষখেকো নরেন্দ্র মোদী একজন স্বীকৃত দাঙ্গবাজ। তাই শান্তি ও সম্প্রিতির এই বাংলাদেশে দাঙ্গাবাজ নরেন্দ্র মোদীর উপস্থিতি দেশ ও জাতির জন্য লজ্জাজনক। তাই তাকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অনুষ্ঠানে মোদীকে দাওয়াত না দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান বক্তারা।

 উক্ত সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-সেক্রেটারী মাওলানা মহিউদ্দিন,  উক্ত সমাবেশে আরও বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার সংগ্রামী জয়েন সেক্রেটারি মাওলানা আ হ ম নোমান সিরাজী, বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার প্রশিক্ষণ সম্পাদক হাফেজ লোকমান হুসাইন,



 বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলন লক্ষ্মীপুর জেলার সংগ্রামী সভাপতি মাওলানা মামুনুর রশিদ,
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা শাখার সংগ্রামী সভাপতি মোঃ রাশেদুল ইসলাম
প্রমুখ।

No comments:

Post a Comment

Pages