রামগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ও সাবেক ব্যবসায়ী আবদুল মতিন সাহেবের ইন্তেকাল ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, March 16, 2020

রামগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ও সাবেক ব্যবসায়ী আবদুল মতিন সাহেবের ইন্তেকাল ||amarkhobor24

প্রত্যেক মানুষ মরণশীল।তাই মৃত্যুর স্বাদ সবাইকেই গ্রহন করতেই হবে।

সেই নিয়মের জালে বাধা পড়ে আজ বিকাল ৫ঃ৩০ মিনিটে একজন উদার ও নরম প্রকৃতির মানুষ দুনিয়ার মায়া ত্যাগ করে পাড়ি জমিয়েছেন না ফেরার দেশে।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মরহুম আব্দুল মতিন সাহেব নামের এই আল্লাহর বান্দার বাড়ি লক্ষীপুর জেলার রামগঞ্জ থানার সমিতির বাজার সংলগ্ন বড় মসজিদের পিছনে রুপের বাড়ীর বাসিন্দা।

বছর কয়েক আগে এই ব্যাক্তির বাড়ীঘর আগুনে পুঁড়ে ছাই হয়ে যায়।আল্লাহর ইবাদত বন্দেগীতে সময় পার করনেওয়ালা মানুষটি সমিতির বাজার বড় মসজিদের কমিটির সম্মানীত খেদমত ওয়ালা ছিলেন।অত্র বাজারের একজন পুরাতন ব্যবসায়ী ছিলেন তিনি।সেই সাথে স্বনামধন্য লক্ষীপুরের রামগঞ্জ থানার পশ্চিম আলীপুর দারুল উলুম হাকিমীয়া মাদ্রাসার দীর্ঘদিন ধরে সেক্রেটারি পদে নিযুক্ত ছিলেন।

উনার মৃত্যুর খবর শুনে এলাকায় শোকের ছায়া নেমে আসে।দারুল উলুম হাকিমীয়া মাদ্রাসার সম্মানীত মুহতামীম আব্দুল্লাহ আল মামুন সাহেব মৃতের শোক সন্তপ্ত পরিবারকে সান্তনা প্রদান করেন এবং ধৈর্য্যের সহিত পরিস্থিতি মোকাবেলা করার জন্য অনুরোধ জানান।সেসময় বাজারের অনেক গন্যমান্য ব্যাক্তি ও মসজিদ কমিটির সম্মানিত কমিটির ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আল্লাহপাক যেনো তাকে জান্নাতের উঁচু মাকাম দান করেন,আমীন।এবং উনার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হচ্ছে।

No comments:

Post a Comment

Pages