বাড়ি বাড়ি গিয়ে নিজেই খাদ্য সামগ্রী বিতরণ করছেন পীর সাহেব চরমোনাই ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Tuesday, March 31, 2020

বাড়ি বাড়ি গিয়ে নিজেই খাদ্য সামগ্রী বিতরণ করছেন পীর সাহেব চরমোনাই ||amarkhobor24

বিশেষ প্রতিবেদকঃ
দলের আমীর এবং নায়েবে আমীর হেটে হেটে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। নিজ গ্রামের  বিভিন্ন এলাকায় গিয়ে হতদরিদ্র মানুষের মাঝে তুলে দেন খাদ্য সামগ্রী। হঠাৎ দলের প্রধান দুই বড় নেতা হাজির অসহায় মানুষের বাড়িতে।  হাসিমুখে তুলে দিচ্ছেন খাদ্য সামগ্রী। এমনই দৃশ্য দেখা গেছে চরমোনাই ইউনিয়নে। সাধাসিধে জীবনযাপন করা এই নেতাদের দেখে অবাক হয়নি কেউ৷ কারণ সবসময় এভাবেই বিপদে আপদে এলাকার মানুষের পাশে হাজির হয় হরহামেশাই। এলাকার সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের  মানুষজনের মাঝে-ও বিতরণ করা হয়।    
                                         
করোনা ভাইরাস পরিস্থিতিতে অসহায় হয়ে পড়া মানুষের বাড়িতে গিয়ে গিয়ে নিজের হাতে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।  এসময় সাথে ছিলেন দলের সিনিয়র নায়েবে আমীর মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই,  চরমোনাই ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা সৈয়দ এসহাক মুহাম্মদ আবুল খায়ের সহ আরও  নেতৃবৃন্দ।  ৩১ মার্চ মঙ্গলবার বিকেলে চরমোনাই ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে অন্তত পাঁচ শতাধিক  হতদরিদ্র মানুষের মাঝে চাল, ডাল,তেল সহ অন্যান্য জিনিসপত্র বিতরণ করেছেন।    

স্বেচ্ছাসেবক হয়ে সারাদেশে বিভিন্ন কার্যক্রম চলছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।      
ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই'এর আহবানে সারাদেশে স্বেচ্ছাসেবক হিসেবে বিভিন্ন  কাজ চলমান রয়েছে।   
 
ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী যুব আন্দোলন,  ইসলামী শাসনতন্ত্র ছাএ আন্দোলন, ইসলামী শ্রমিক আন্দোলন সহ বিভিন্ন সংগঠন বিভিন্ন সেবামূলক কার্যক্রম করে যাচ্ছে। 

ইসলামী আন্দোলন বাংলাদেশ ৪০ টি জেলায় অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে, এবং চলমান রয়েছে।               

 ইসলামী যুব আন্দোলন সাধারণ মানুষের সহায়তা নিয়ে   অনন্ত ৩০ জেলায় পাঁচ হাজার মানুষের  মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে৷ এবং ধারাবাহিক চলছে।  এছাড়াও   জেলা উপজেলায় সক্রিয় রয়েছে ইসলামী শাসনতন্ত্র ছাএ আন্দোলন।                   

খাদ্য সামগ্রী বিতরণ,   পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান, মস্ক বিতরণ, সচেতনমুলক মাইকিং ও লিফলেট বিতরণ, বিশুদ্ধ পানিতে হাত ধোয়া, মসজিদ পরিস্কার   ইত্যাদী কাজকর্ম করে যাচ্ছে। 

ঝড় জলোচ্ছ্বাস সহ  দেশের মানুষের যে কোন  বিপদে সবসময় সাধ্যমতে পাশে এসে দাঁড়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠন ইসলামী শাসনতন্ত্র  ছাএ আন্দোলন, ইসলামী যুব আন্দোলন,   শ্রমীক আন্দোলন সহ আরও সংগঠন।
 ঢাকা মহানগর সহ সারাদেশের  বিভাগ, জেলা উপজেলাতে স্বেচ্ছায় জনকল্যাণমুখী       সেবামূলক কার্যক্রম পরিচালিত হচ্ছে।     

রাষ্ট্রীয় ক্ষমতায় না থেকেও দেশের মানুষের বিপদকালীন সময়ে মাঠে থাকায়   সাধারণ জনগনের মাঝে তাদের এ ধরণের  কার্যক্রম প্রসংসিত হচ্ছে। 

দলের নেতাকর্মীরা  বলছেন, নিজেদের পকেটের  টাকায় করছি সব।   আমরা এসব কাজ করছি দেশের মানুষের জন্য,  এবং সেবা করে আল্লাহকে রাজী খুশি করানোটাই আমাদের মুল উদ্দেশ্য।    আমাদের ত তেমন টাকা নাই, ক্ষমতা নাই।  তবে আছে ইচ্ছে  এবং   বুক ভরা ভালোবাসা।  আমরা  সকল জনগনের কাছে দোয়া ও সবরকম সহযোগিতা কামনা করছি।

No comments:

Post a Comment

Pages