চকরিয়ায় হোম কোয়ারেন্টাইনে না থাকায় এক যুবককে ১০ হাজার টাকা জরিমানা ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, March 27, 2020

চকরিয়ায় হোম কোয়ারেন্টাইনে না থাকায় এক যুবককে ১০ হাজার টাকা জরিমানা ||amarkhobor24

আমান উল্লাহ চকরিয়া,(কক্সবাজার) প্রতিনিধি:
কক্সবাজার চকরিয়া হোম কোয়ারেন্টাইন না মনে বাড়ির বাহিরে ঘুরাফেরা কারণে থাইল্যান্ড এক প্রবাসী যুবককে ১০ হাজার টাকা জরিমানা  করেছেন ভ্রাম্যমান আদালত । ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ তানভীর হোসেন  
গত বুধবার (২৫ মার্চ ) চকরিয়া পৌরসভার ঘনশ্যাম বাজার  এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ তানভীর হোসেন বলেন, গত কয়েকদিন পূর্বে থাইল্যান্ড থেকে দেশে ফিরেন চকরিয়া পৌরসভার ঘনশ্যাম বাজার এলাকার ঐ প্রবাসী।
 পরে তিনি হোম কোয়ারেন্টাইনে না থেকে বাইরে ঘোরাফেরা 

করায় এলাকাবাসীর নজরে পড়ে , পরে স্থানীয় লোকজন বিষয়টি চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুদ্দিন মোহাম্মদ শিবলী নোমান কে অবহিত করলে তার নির্দেশে বুধবার দুপুরে চকরিয়া পৌরসভা ঘনশ্যাম বাজার এলাকায় ওই প্রবাসীর বাড়িতে অভিযান চালানো হয়। তিনি আরো বলেন থাইল্যান্ড থেকে দেশে ফেরার পর হোম কোয়ারেন্টাইনে না থেকে বাহিরে ঘুরা‌ফেরা করার বিষয়টি ওই যুবক স্বীকার করায়  পরে তার কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তানভীর হোসেন বলেন স্বাস্থ্য মন্ত্রণালয় ও সরকারি নির্দেশনা অনুযায়ী হোম কোয়ারেন্টাইন মেনে চলার জন্য থাইল্যান্ড প্রবাসী ওই যুবককে নির্দেশনা প্রদান করা হয় ,যদি তিনি প্রশাসনিক নির্দেশনা অমান্য করে এবং যদি এলাকায় ঘোরাফেরা করে তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন।

No comments:

Post a Comment

Pages