ভারতে মুসলমান নিধন, ৪ মার্চ ঢাকায় ৬ মার্চ দেশব্যাপী বিক্ষোভের ডাক চরমোনাই পীরের ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, March 1, 2020

ভারতে মুসলমান নিধন, ৪ মার্চ ঢাকায় ৬ মার্চ দেশব্যাপী বিক্ষোভের ডাক চরমোনাই পীরের ||amarkhobor24

নিজস্ব সংবাদদাতাঃ নরেন্দ্র মোদিকে মুসলিম নিধনকারী সরকার ঘোষনা করে আগামী ৪ মার্চ ঢাকায় বিশাল বিক্ষোভের ডাক দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। গত শুক্রবার  ঐতিহাসিক  চরমোনাই মাহফিল থেকে দলের আমীর এ ঘোষণা দেন।

৪ মার্চ, বিকাল ৪ টায় ঢাকা বায়তুল মোকাররম মসজিদ এলাকায় বিক্ষোভ মিছিল হবে । মিছিলের নেতৃত্ব দিবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম, পীর সাহেব চরমোনাই। 

৬ মার্চ দেশব্যাপী বিক্ষোভ মিছিল

ঢাকায় মিছিলের নেতৃত্ব দিবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই। 
দলের আমীর চরমোনাই পীর বলেন, দিল্লিতে মুসলমানদের উপর যে অবর্ণনীয় নির্যাতন চলছে অবিলম্বে তা বন্ধ না হলে মোদিকে ঢাকায় আসতে দেয়া হবে না। মুজীববর্ষে সন্ত্রাসী মোদীর আগমন ঠেকাতে শান্তিকামী জণগণকে সাথে নিয়ে ঢাকা অবরোধ করার হুঁশিয়ারি উচ্চারণ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

চরমোনাই পীর আরও বলেন, দিল্লির কুৎসিত চেহারা বিশ্ববাসীর সামনে স্পট হয়ে গেছে। সেখানে বেছে বেছে মুসলিম বস্তিগুলোতে অগ্নিকাণ্ডসহ বিভিন্নরকম হামলা চালাচ্ছে আরএসএস সদস্যরা। কিন্তু মোদী সরকার এ ব্যাপারে সম্পূর্ণ নিরব ভুমিকা পালন করছে।

নরেন্দ্র মোদীকে কসাই আখ্যা দিয়ে বলেন, গুজরাটের কসাই মোদী এখন গোটা ভারতকে কসাইখানায় পরিনত করতে চায়। অকারণে মানুষ পুড়িয়ে মারার এই বর্বরতার ব্যাপারে মোদী সরকারের নিরবতা প্রমাণ করে তারা অসুস্থ ও বর্বর।

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর আরও বলেন, বিশ্ব মুসলিমকে ঐক্যের আহ্বান জানিয়ে বলেন, গোটা বিশ্বের মুসলিমরা এখন নির্যাতিত। এখন আর বসে থাকার সুযোগ নাই, তাওহীদবাদী সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ ও প্রতিরোধের ব্যাপারে সোচ্চার হতে হবে।

No comments:

Post a Comment

Pages