ফুলবাড়ীর সেই ধর্ষক নাজমুল গ্রেফতার! - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, February 10, 2020

ফুলবাড়ীর সেই ধর্ষক নাজমুল গ্রেফতার!

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম জেলা পুলিশ সুপারের মনিটরিং এ ফুলবাড়ি থানা পুলিশ ৭ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন অভিযোগের প্রধান আসামী নাজমুল ইসলামকে গতকাল সোমবার বিকেলে গ্রেফতারে করে।
জানা যায়, গত ৬ ফেব্রুয়ারি নরপিশাচ নাজমুল শিক্ষার্থীর খালার বাড়িতে প্রবেশ করে। এ সময় একাই ওই শিক্ষার্থী ঘরে টিভি দেখছিল। পরে ওই শিক্ষার্থীকে জোড়পূর্বক ধর্ষণ করে কামড়ে ক্ষতবিক্ষত করে।

ছাত্রীর খালার লিখিত অভিযোগ মুলে জানা যায়, উপজেলার উত্তর অনন্তপুর মোল্লাটারী গ্রামের খবিজলের ছেলে নাজমুল ইসলাম প্রায় ওই ছাত্রীকে উত্যক্ত করতো। এলাকাবাসী ও শিক্ষার্থীর পরিবার একাধিকবার নাজমুল ইসলামের পরিবারের কাছে অভিযোগ দিলেও কোন কাজ হয়নি। উল্টো শিক্ষার্থীর পরিবারের উপর ক্ষিপ্ত হয়ে উঠে নাজমুল ইসলামসহ তার পরিবার। এ পরিস্থিতিতে গত ৬ ফেব্রুয়ারি পাশবিক নির্যাতন ও ধর্ষনের ঘটনা ঘটায় নাজমুল ইসলাম। 

এক পর্যায়ে ওই শিক্ষার্থী জ্ঞান হারালে নাজমুল ইসলাম পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা চালানোর ব্যবস্থা করার চেষ্টা করলেও ধর্ষক নাজমুল, তার বাবা খবিজল মিয়া, চাচা সাইফুল ইসলাম, জাহিদুল ও শহিদুল। এমনকি তার চিকিৎসা ও থানায় যাতে মামলা করতে না পারে সেজন্য প্রাণনাশে হুমকি প্রদান করেন। এদিকে রাতভর নির্যাতন শিকার সহ্য করে বাড়িতে অবরুদ্ধ করে রাখে ধর্ষককের পরিবার। স্থানীয় প্রভাবশালীদের দারা মীমাংসার চেষ্টা চালাতে গিয়ে পুরো ৪৮ ঘন্টা অতিবাহিত হলেও ব্যর্থ হয় ফলে ঘটনাটি পুরো এলাকা ছরিয়ে পরে। 

গত শুক্রবার রাতে ওই শিক্ষার্থীর শারীরিক অবস্থা বেগতিক দেখে গ্রামের লোকজন জড়ো হয়ে ৪৮ ঘন্টা পর স্থানীয় একটি বাড়ীতে নিয়ে আসা হয়। পরে ফুলবাড়ী হাসপাতালে শিক্ষার্থীকে ভর্তি করা হলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় গভীর রাতে তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় বলেন, গত শনিবার দুপুরে ওই শিক্ষার্থীর খালা ফুলবাড়ী থানায় বাদী হয়ে ধর্ষক নাজমুলসহ আর এক জনের নামে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা নিয়ে আসামীদের বিভিন্ন জায়গায় গ্রেফতারের চেষ্টা চালানো হয়। পরে গোপন এক তথ্যের ভিত্তিতে ধর্ষন মামলার প্রধান অভিযুক্ত আসামী নাজমুলকে ১০ ফেব্রুয়ারি বিকেলে গ্রেফতার করা হয়। আজ মঙ্গলবার আসামীকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করার প্রস্তুতি চলছে বলে ওসি ফুলবাড়ি নিশ্চিত করেছেন।

No comments:

Post a Comment

Pages