রামগঞ্জে জাবালে নূর মসজিদের মুয়াজ্জিনের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, February 7, 2020

রামগঞ্জে জাবালে নূর মসজিদের মুয়াজ্জিনের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগ

রামগঞ্জ লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌর শহরের জাবালে নূর জামে মসজিদের মুয়াজ্জিন মোঃ বরকত উল্লাহর বিরুদ্ধে নারী সংক্রান্ত মিথ্যা ও বানোয়াট অভিযোগ উঠেছে। এ নিয়ে মসজিদ কমিটির অন্যান্য সদস্যরা ও স্থানীয় মুসল্লিগন ক্ষোভ প্রকাশ করেছেন। 

অভিযুক্ত মুয়াজ্জিন মোঃ বরকত উল্লাহ বলেন,আমি গত ৭/১/২০২০ ইং রোজ মঙ্গলবার, লক্ষ্মীপুর কাজী অফিসে গিয়ে ইসলামী শরীয়া মোতাবেক ১ লক্ষ টাকা দেনমোহরে মোছা.ফাতেমা বেগমকে দ্বিতীয় বিবাহ করি। এ নিয়ে কিছু কুচক্রী মহল আমার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রে ছড়িয়ে পড়ে। তাতে আমার মান, সম্মান, ইজ্জত, আব্রু ক্ষুন্ন হয়েছে। 

তিনি আরো বলেন,মোঃ আব্দুল হান্নান,এন রহমান রাজু ও সানাউল্লাহ নূরী সহ অন্যান্য আমার বিরুদ্ধে ফাতেমা বেগমের সাথে অবৈধ সম্পর্ক ছিল এবং সেই সুবাদেই তাকে বিবাহ করেছি এমন অভিযোগ তুলে মসজিদ কমিটির কাছে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করেন তারা।সেই সাথে আমাকে মসজিদের মুয়াজ্জিনের খেদমত থেকে চাকরিচ্যুত করার জন্যও আবেদন করেন। 

জানতে চাইলে মসজিদ কমিটির সদস্য আবুল কালাম বলেন,মুয়াজ্জিনের বিষয়টি শুনেছি।আমি যতদূর শুনেছি বিবাহটা সঠিক ভাবেই করা হয়েছে। এখন তদন্ত চলছে।কিছু অতিউৎসাহি ব্যক্তি এই অভিযোগ গুলো তুলেছে। মসজিদ কমিটি সুষ্ঠু তদন্ত করে একটা সমাধানে নিয়ে আসবে।

এ ব্যাপারে মুয়াজ্জিন বরকতউল্লাহর বিষয়টি উল্লেখ করে মসজিদ কমিটির সভাপতি ও অন্যান্য সদস্যরা বলেন, আপনার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা আমরা খতিয়ে দেখব।বিষয়টা নিয়ে যাচাই বাছাই করা পর্যন্ত আপনি আপাতত মসজিদের মুয়াজ্জিনের কার্যক্রম থেকে বিরত থাকবেন। 

No comments:

Post a Comment

Pages