মুক্তির মোড়ে "বসুন্ধরা কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের বর্ষপূর্তি উৎসব পালিত - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, February 2, 2020

মুক্তির মোড়ে "বসুন্ধরা কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের বর্ষপূর্তি উৎসব পালিত

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মুক্তির মোড়ে বসুন্ধরা কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের বর্ষপূর্তি পূর্তি উৎসব পালিত হয়েছে।

 গত ৩০ জানুয়ারি বসুন্ধরা কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের ২০ বছর পূর্তি উপলক্ষে শহরের মুক্তির মোড়ে অর্থাৎ প্রতিষ্ঠান চত্বরে শিক্ষার্থী, অভিভাবক  ও শুভানুধ্যায়ীদের স্বতস্ফুর্ত অংশগ্রহণের মাধ্যমে এ বর্ণাঢ্য উৎসবটি পালিত হয়। 

ফিতা কেটে ও বেলুন উড্ডয়নের মধ্য দিয়ে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানটি
উদ্বোধন করেন বাংলাদেশ মানবাধিকার কমিশন, নওগাঁ জেলা শাখার সাধারণ সম্পাদক রোটারিয়ান চন্দন দেব।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদমদিঘী সরকারি কলেজের সহকারি অধ্যাপক এস এম শওকত হোসেন। 

২০ বছর পূর্তি উপলক্ষ্যে প্রতিষ্ঠানটি নানা কর্মসূচি হাতে নেয় তন্মধ্যে চকলেট বিতরণ, কুইজ প্রতিযোগীতা, প্লেন উড়ানো, যাদু পরিবেশন, শিক্ষার্থীদের ফলাফল প্রকাশ ও সনদ প্রদান।

এছাড়াও বসুন্ধরা কম্পিউটারের ২০ তম মুকুট কন্যা, শ্রেষ্ঠ শিক্ষার্থী (প্রিয় মুখ), ও সেরা মন্তব্যকারী নির্বাচন অনুষ্ঠানের শুরুতে বিভিন্ন প্রতিষ্ঠান যথাক্রমে নওগাঁ বিএমসি মহিলা কলেজ,নওগাঁ সরকারি কলেজ এবং ছবির হাট চারুকলা বিদ্যালয়ের 
 শিক্ষার্থীরা, ব্র্যাক স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রামের আই এস টি বিভাগ, স্বপ্ন স্বারথী পাবলিক লাইব্রেরী ও ইন্টারন্যাশনাল হিউম্যান রাইট্স ক্রাইম রিপোটার্স ফাউন্ডেশন কর্তৃপক্ষ ফুলেল শুভেচ্ছা জানান।

 শিক্ষার্থীদের ফলাফল প্রকাশ ও সনদপত্র ও শুভেচ্ছা উপহার প্রদান পর্বে ১ম স্থান সিথি সাহা, ২য় স্থান খোকন ও ৩য় স্থান: মো: রিফাত হোসেন অধিকার করেন।

শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচন (প্রিয় মুখ) পর্বে শিক্ষার্থী- জান্নাতুন নাঈম জ্যোতি, সেরা মন্তব্যকারী পর্বে এমরান হোসেন ও ২০তম মুকুট কন্যা পর্বে মুকুট ও সোল্ডার বেল্ড পরার গৌরব অর্জন করেন মারুফা খানম রিতু। 

শিক্ষার্থী কর্তৃক বিভিন্ন বিনোদন মুলক অনুষ্ঠান অর্থাৎ, বসুন্ধরা কম্পিউটারের শিক্ষার্থী কর্তৃক যৌতুকের অভিশাপ নাটিকাটি মঞ্চস্থ করা হয়। 

এরপর আর এস এস এস বি আইটি, মেলোডি কম্পিউটার, নিউক্যাসেল কম্পিউটার, স্বদেশ কম্পিউটার, নওগাঁ এর সৌজন্যে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। 

উল্লেখ্য,পুরো অনুষ্ঠানটি খোরশেদ আলম রাজুর সঞ্চালনায় ও প্রতিষ্ঠানের পরিচালক তোফাজ্জল তপুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।#

01/02/2020

No comments:

Post a Comment

Pages