রামগঞ্জে শতবর্ষী আব্দুল মালেকের পাশে দাঁড়িয়েছেন রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, February 26, 2020

রামগঞ্জে শতবর্ষী আব্দুল মালেকের পাশে দাঁড়িয়েছেন রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ ||amarkhobor24

রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়ননে সমেষপুরে চিকিৎসা করার নামে পিতার সকল সম্পত্তি লিখে নিয়ে ভিক্ষার ন‍্যায় খেতে দেওয়া সেই হতভাগ‍্য শতবর্ষী পিতা আব্দুল মালেকের পাশে দাঁড়িয়েছেন রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন।

বিভিন্ন অনলাইনে সংবাদ প্রচারিত হলে সোমবার বিকেলে ওসি সাহেব সরেজমিনে গিয়ে ঐ বৃদ্ধ পিতাকে বসত ঘরের একটি কক্ষে বসবাস করার জন‍্য নির্ধারণ করে দেন। পাশাপাশি বৃদ্ধার সন্তানদের সঠিক দায়িত্ব পালন এবং প্রতারনার মাধ‍্যমে নেওয়া সকল সম্পত্তি সঠিকভাবে ব‍্যবহারের নির্দেশ প্রদান করেন।

এ সময় চট্রগ্রাম বিভাগের শ্রেষ্ঠ এস.আই. হিসেবে নির্বাচিত রামগঞ্জ থানার এস. আই. মহসিন চৌধুরী উপস্থিত ছিলেন। ওসি আনোয়ার হোসেন ফলমূল নিয়ে উপস্থিত হলে শতবর্ষী ঐ পিতা কান্নায় ভেঙ্গে পড়লে এক হৃদয় বিদারক দৃশ‍্যের অবতারণা ঘটে।

ওসি আনোয়ার হোসেন বলেন, যে সন্তানেরা বৃদ্ধ পিতা-মাতার অযত্ন করবে সে সন্তানদের বিরুদ্ধে আইনের সর্বোচ্চ বিধান প্রয়োগ করা হবে।

এখান উল্লেখ্য যে, উপজেলার ভাদুর ইউনিয়নের সমেষপুর আবদুল সাত্তার বেপারী প্রকাশ বেজ্জার বাড়ির প্রবাসী শামসুরের স্ত্রী এবং শ‍্যালক প্রতারনার মাধ্যমে শতবর্ষীর পিতার সম্পত্তি দলিল করে নিয়ে অবহেলা এবং অযত্ন করতে থাকে। এব‍্যাপারে জনপ্রতিনিধিদের দারস্থ হয়েও বৃদ্ধ মালেক প্রতিকার পায়নি।

No comments:

Post a Comment

Pages