রামগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা! - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Saturday, February 15, 2020

রামগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা!

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আ.ক.ম রুহুল আমিনের বিরুদ্ধে আদালতে জাল জালিয়াতি ও প্রতারনা মামলা দায়ের করেছেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী। এবং সাবেক উপজেলা চেয়ারম্যান আ.ক.ম রুহুল আমীন ও সি.আর-৩১৬/১৯ইং ধারা এন.আই.এ্যাক্ট ধারায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন ।
তবে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমীন উপজেলা চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী তার পাওনা টাকা না দিতে মিথ্যা মামলা দায়ের করেছে বলে দাবী করেন।

গত বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত হয়ে মামলাটি দায়ের করেন বর্তমান চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী।

অভিযোগকারী রামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনির হোসেন চৌধুরী জানান, বিষয়টি নিয়ে কয়েকবার দফারফা হওয়ার পর ১২ ফেব্রুয়ারি ২০২০ইং তারিখে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মৌখিকভাবে আমার বিরুদ্ধে দায়ের করা মামলাটি প্রত্যাহারের অঙ্গীকার দিলেও তিনি তা করেননি। উপরুন্ত আমিসহ কয়েকজন আ.ক.ম রুহুল আমীন কে মামলাটি প্রত্যাহার কেন করা হয়নি জিজ্ঞাসাবাদ করলে তিনি আমাকে হুমকি ধমকি প্রদান করেন। এসময় তার নিকট আরো চেক রয়েছে দাবী করে আরো মামলা দায়ের করা হবে বলেও হুমকি দেয়।

এ নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন জানান, নির্বাচনের আগে আমি মনির চৌধুরীকে ২৫ লাখ টাকা ধার দিয়েছি। ২ মাস পরে দিয়ে দিবে কিন্তু তাতেও ২-৩ ও ৪ মাসেও টাকা না দেওয়ায় এবং চেকের মেয়াদ শেষ হয়ে যাচ্ছে বলে তাই তাকে উকিল নোটিশ দিই।আর তার পরে আমি টাকা পাওয়ার জন্য তার বিরুদ্ধে মামলা করতে বাধ্য হই। বেশ কয়েকজন গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে সে আমাকে যে চেক প্রদান করেছেন কিন্তু আমি ব্যাংকে গিয়ে কোনো টাকা না থাকায় তা উত্তোলন করতে পারিনি। আমার কাছ থেকে ধার নেয়া টাকা ফেরত না দিতে পেরে মনির হোসেন চৌধুরী আমার বিরুদ্ধে মিথ্যা মামলার আশ্রয় নিয়েছে। জানতে চাইলে তিনি আরো জানান,আমি তার কাছে পাওয়া টাকা চেয়েছিলাম,টাকা দিচ্ছেনা বলে মামলা করেছি।কিন্তু তাকে কোনো ধরনের হুমকিধামকি দেওয়া হয়নি।জাল জিডি করে আমাকে হয়রানি করার জন্য এমন মিথ্যা মামলা করেছে মনির চৌধুরী।

No comments:

Post a Comment

Pages