দেশ,জাতি ও বিশ্বমানবতার কল্যাণ কামনায় লাখো মুসল্লির অংশগ্রহনে বালিয়াকান্দির রসুলপুরে আখেরী মোনাজাত - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, February 16, 2020

দেশ,জাতি ও বিশ্বমানবতার কল্যাণ কামনায় লাখো মুসল্লির অংশগ্রহনে বালিয়াকান্দির রসুলপুরে আখেরী মোনাজাত

দেশ, মানবজাতি ও বিশ্বমানবতার কল্যাণ কামনায় ১০ মিনিট গভীর আবেগপূর্ণ আখেরী মোনাজাতে পৃথিবীর পথভ্রষ্ট মুসলমানদের সঠিক পথের দিশা ও রসুলপুর মাহ্ফিলের কাজে অংশ গ্রহনকারীদের সবাইকে তওফিক কামনা করে মহান আল্লাহ তালার রহমত মাগফিরাত কামনার মধ্যে দিয়ে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের রসুলপুর মাদ্রাসা ময়দানে তিন দিনব্যাপি বার্ষিক মাহ্ফিল সম্পন্ন হয়েছে।
রবিবার সকাল সাড়ে ৭টায় রসুলপুর মাদরাসা ময়দানে তিন দিনব্যাপি বার্ষিক মাহ্ফিলে জায়গা না পেয়ে মাঠে ও পাশের সড়কগুলোতে লাখো মুসল্লিগণ আল্লাহর কাছে দুই হাত তুলে আখেরী মোনাজাতে অংশ গ্রহন করেন।
দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও এলাকা থেকে আগত মসল্লিগণ রসুলপুর মাদ্রাসা ময়দানে বার্ষিক মাহ্ফিলে অংশ গ্রহণ করেন। কড়া পুলিশী নিরাপত্তার মধ্যে দিয়ে উপস্থিত মুসল্লিগণ শান্তিপূর্ণ ভাবে দেশ মানবজাতি ও বিশ্বমানবতার কল্যাণ কামনায় আখেরী মোনাজাতে অংশ গ্রহন করেন। বৃহস্পতিবার হতে রসুলপুর মাদ্রাসা ময়দানে তিন দিনব্যাপী বার্ষিক মাহফিল শুরু হয়ে রবিবার সকালে আখেরী মোনাজাতের মধ্যে দিয়ে শান্তিপূর্ণ ভাবে এ মাহ্ফিল সম্পন্ন হয়েছে। এলাকাতে মুসল্লিদের এক মধুর মিলন মেলার সৃষ্টি হয়েছিল। রসুলপুর মাদরাসা ময়দানে তিন দিনব্যাপী বার্ষিক মাহ্ফিলের সার্বিক তত্ত্বাবধায়ন এবং আখেরী মোনাজাত পরিচালনা করেন, চার তরিকার পীরে মোকাম্মেল আলহাজ্ব হযরত হাফেজ মাওঃ আব্দুল মতিন নেছারী।

No comments:

Post a Comment

Pages