নাগরপুরে দুই মাদকসেবিকে পূনর্বাসনে পুলিশের অভিনব উদ্যোগ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, February 14, 2020

নাগরপুরে দুই মাদকসেবিকে পূনর্বাসনে পুলিশের অভিনব উদ্যোগ

মোঃ আব্দুর রাজ্জাক রাজা নাগরপুর, টাংগাইল প্রতিনিধিঃ টাংগাইলের নাগরপুরে দুই জন মাদকসেবিকে পূনর্বাসনের জন্য অভিনব উদ্যোগ নিয়েছে নাগরপুর থানা পুলিশ। 

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃআলম চাঁদ ও ওসি(তদন্ত)গোলাম মোস্তফা মন্ডলের যৌথ উদ্যোগে উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের  মাদকাসক্ত  মজনু(৪৫) এবং শাহালমকে(২৫) মাদক সেবন না করার শর্তে পাঞ্জাবি, পায়জামা ও টুপি উপহার দেয়া হয় এবং তাদের ধর্মীয় অনুশাসন মেনে চলার নির্দেশ প্রদান করা হয়।
শুক্রবার ১৪ ফেব্রুয়ারি ২০২০, ওসি(তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল বলেন,সম্প্রতি মাদকের কারনেই নাগরপুরে দুটি হত্যাকান্ড সংগঠিত হয়।মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে আমি খুব নিবিড়ভাবে মাদকের কারনে কিভাবে  পাচটি পরিবার ধ্বংস হয়ে গেল তা পর্যবেক্ষন করেছি।শুধু আইনের মাধ্যমে জেল দিয়ে মাদকাসক্তদের ভাল করা সম্ভব নয়।তাই আমরা দুজন মাদকসেবিকে উপহার, ভালবাসা,পরামর্শ ও নামাজ পড়ার নির্দেশ প্রদান করার মাধ্যমে সৎ পথে ফিরিয়ে আনার চেষ্টা করছি।

ব্রিফিংকালে নাগরপুর থানার অফিসার ইনচার্জ ( ওসি) আলম চাঁদ বলেন,মাদকের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স। আইন প্রয়োগের পাশাপাশি ভালবাসা ও ধর্মীয় অনুশাসনের মাধ্যমে মাদকসেবীদের পূনর্বাসন করতে হবে।নাগরপুরের  দুই মাদকসেবিকে আমরা নেশামুক্ত হয়ে সুন্দরভাবে জীবনযাপন করার জন্য উৎসাহ প্রদান করেছি।এছাড়া মাদককে কেন্দ্র করে হত্যাকান্ডের স্বীকার বিপ্লবের  মা ও ছোট ভাই নিরবের পূর্নবাসনের দায়িত্ব নিয়েছে নাগরপুর থানা পুলিশ।

No comments:

Post a Comment

Pages