ঝালকাঠিতে মাদক বিরোধী অভিযানে স্ত্রী সহ ব্যবসায়ী আটক, ১৩০ পিছ ইয়াবা উদ্ধার - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, February 19, 2020

ঝালকাঠিতে মাদক বিরোধী অভিযানে স্ত্রী সহ ব্যবসায়ী আটক, ১৩০ পিছ ইয়াবা উদ্ধার

ঝালকাঠি থেকে: ঝালকাঠিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী অভিযানে মাদক মামলায় জামিনে এসে আবারো স্ত্রী সহ আটক হয়েছে মাদক ব্যবসায়ী সুজন রহমান (৩৫)। এ সময় মাদক ব্যাবসায়ী এ দম্পত্তির কাছ থেকে ১৩০ পিস ইয়াবা উদ্ধার করেছে।
এ বিষয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর ভারপ্রাপ্ত পরিদর্শক সানোয়ার হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মাদক ব্যবসায়ী সুজন শহরের বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রি করছিলো। উক্ত সংবাদের ভিত্তিতে ১৯ ফেব্রুয়ারী বুধবার দিবাগত রাতে ঝালকাঠি শহরে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল। এ সময় মাদক ব্যবসায়ী সুজন ও তার স্ত্রী ইতি (২৫) কে আটক করা হয়।  পরে পুরাতন কলেজ খেয়াঘাট এলাকার শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় সীমানার অভ্যন্তরে সুজনের বাসা থাকায় অভিযানকারী দল সুজুনের বাসায় তল্লাশী করলে মোবাইল চার্জিং পাওয়ার ব্যাংকের ভিতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ১৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  ইয়াবা রাখার অপরাধে স্বামী স্ত্রীকে আটক করা হয়। ইয়াবা বহনকারী একটি মোটরসাইকেল জব্দ করা হয়। মাদক ব্যবসায়ী সুজন রহমান ঝালকাঠি শহরের কাটপট্টি বাকলাই সড়কের মজিবর রহমানের ছেলে এবং তার স্ত্রী ইতি আক্তার পুরাতন কলেজ খেয়াঘাট এলাকায় মৃত হারুন মিয়ার বড় মেয়ে।

উল্লেখ্য, গত তিন মাস পূর্বে ঝালকাঠি ডিবি পুলিশের হাতে শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের ভিতরে বসবাসকারী সুজনকে একই বাসা থেকে ইয়াবাসহ আটক হয়। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরন করে। উক্ত মামলা থেকে জামিনে মুক্তি পেয়ে পুনরায় মাদক ব্যবসা শুরু করে।

No comments:

Post a Comment

Pages