রামগঞ্জে ক্বওমী মাদ্রাসা ঐক্য পরিষদের ঐতিহাসিক ইসলামী মহা সম্মেলন অনুষ্ঠিত - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, February 2, 2020

রামগঞ্জে ক্বওমী মাদ্রাসা ঐক্য পরিষদের ঐতিহাসিক ইসলামী মহা সম্মেলন অনুষ্ঠিত

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃলক্ষ্মীপুরের রামগঞ্জ সরকারি কলেজ ময়দানে আয়োজিত দিন ব্যাপি ইসলামী মহা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

বরিবার (০২ ফেব্রুয়ারী ২০২০)সরকারি কলেজ মাঠে রামগঞ্জ কওমি মাদ্রাসা ঐক্য পরিষদের উদ্যোগে দুপুর ২ ঘটিকা থেকে ঐতিহাসিক এই ইসলামী মহা সম্মেলন পবিত্র কুরআন তেলওয়াত এর মধ্য দিয়ে আনুষ্ঠানিকতা শুরু হয়ে কুরআন ও হাদিস থেকে আলোচনা করেন,বাংলাদেশের প্রখ্যাত আলেমেদিন জামিয়া রহমানিয়া আরাবিয়া মাদ্রাসার মুহতামিম হযরত মাওলানা মামুনুল হক সাহেব ও ঢাকা গাউছুল আজম জামে মসজিদের খতিব  বিশিষ্ট আলেমেদিন হযরত মাওলানা খালেদ সাইফুল্লাহ আইউবি।

কওমি মাদ্রাসা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা ফয়জুল্লাহ সভাপতিত্বে পরিষদের অন্যতম সদস্য মাওলানা কুতুবউদ্দিন আফসার এর পরিচালনায় এতে আরো বয়ান করেন, শাহারাস্তি খেড়িহর মাদ্রাসার মুহতামিম হযরত মাওলানা হোসাইন আহমেদ খেড়িহর, হযরত মাওলানা মোঃ আব্দুল্লাহ সাহেব,হযরত মুফতী মোঃ নুরুল্লাহ,মাওলানা মোঃ ইসমাইল, মাওলানা ছানা উল্লাহ হাবিবী প্রমূখ। 

সম্মেলনে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সম্মেলনের প্রধান বক্তা হযরত মাওলানা মামুনুল হক। সম্মেলনে লক্ষ্মীপুর,রায়পুর,হাজিগঞ্জ, শাহারাস্তি,ছাটখিল,ফরিদগঞ্জ সহ রামগঞ্জ উপজেলার ২০ সহস্রাধিক ধর্মপ্রাণ মুসলমান তৌহিদী জনতা এতে অংশগ্রহন করেন।

No comments:

Post a Comment

Pages