বান্দরবানে উৎসবমুখর পরিবেশে তরঙ্গ নিউজের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, February 3, 2020

বান্দরবানে উৎসবমুখর পরিবেশে তরঙ্গ নিউজের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে উৎসবমুখর পরিবেশে তরঙ্গ নিউজের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।  ৪  ফেব্রুয়ারি সোমবার সকালে বান্দরবান মধ্যমপাড়া সংলগ্ন শৈ শৈ ক্যাফে রেস্টুরেন্টে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
এই সময় প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ম্রো , সাবেক কমিশনার ক্যাসা মং মার্মা, বান্দরবান জেলা ব্র্যাক এর পরিচালক মোহাম্মদ সাইফুদ্দিন সাইফুদ্দিন, বান্দবান প্রতিদিনের সম্পাদক জসাই উ  মারমা,  দৈনিক মৈত্রী পত্রিকার স্টাফ রিপোর্টার  রশিদ আহমেদ  সহ বান্দরবান জেলা গোয়েন্দা শাখার বিভিন্ন বিভাগের সম্মানিত সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন তরঙ্গ নিউজ বান্দরবান জেলায় সুনামের সাথে সকল মানুষের মাঝে আশা ও বিশ্বাস তৈরি করেছে এই নিউজ এর মাধ্যমে। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে প্রতিটা জেলা নিয়ে আয় পার্বত্য অঞ্চলের বান্দরবান জেলাতেও তরঙ্গ নিউজ সুনাম অর্জন করেছে। ভবিষ্যতেও তরঙ্গ নিউজ সকল প্রতিষ্ঠান ও সকল জনসাধারণের পাশে থেকে বান্দরবান জেলায় মানুষের সকল সুখ-দুঃখ ভালো-মন্দ তুলে ধরে সহযোগিতা করবে এটা সকলের প্রত্যাশা। পরিশেষে কেক কাটার মাধ্যমে তরঙ্গ নিউজ চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী সকল কর্মসূচি সমাপ্ত করা হয়।


রিমন পালিত
বান্দরবান প্রতিনিধি
৩ ফেব্রুয়ারি ২০২০

No comments:

Post a Comment

Pages