খুলনায় ব্যবসায়ীকে অপহরণ করার সময় ভুয়া পুলিশ আটক - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Saturday, February 8, 2020

খুলনায় ব্যবসায়ীকে অপহরণ করার সময় ভুয়া পুলিশ আটক

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ খুলনায় গ্রেফতারের নাটক সাজিয়ে এক ব্যবসায়ীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় এক ভুয়া পুলিশকে আটক করা হয়েছে।
শুক্রবার (০৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে মহানগরীর রায়ের মহল মুন্সী পাড়া এলাকা থেকে প্রাইভেটকারসহ ভুয়া পুলিশ সোহেল মোল্যাকে (৩৫) আটক করা হয়। এ সময় ডুমুরিয়ার চুকনগরের অপহৃত ফোন ফ্যাক্স ও মুদি ব্যবসায়ী সেকান্দারকে মুখে টেপ লাগানো ও হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়।

আড়ংঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুর রহমান বলেন, রাতে নিয়মিত টহল দেওয়ার সময় জিরো পয়েন্ট এলাকায় ডুমুরিয়া থেকে আসা একটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো-গ ১৪-২১০২) সিগনাল দেয় পুলিশ। কিন্তু প্রাইভেটকারটি সিগনাল না মেনে বাইপাস সড়ক হয়ে মোস্তর মোড়ের দিকে যায়। মোড়ে এসে পুলিশ দেখে দ্রুত রায়ের মহলের দিকে যায়। সন্দেহ করা হয়। প্রাইভেটকারের পিছু নিয়ে রায়েরমহল আসি। সেখানে আমি তাদের চ্যালেঞ্জ করি। এসময় তাদের কথা বার্তা ওল্টাপাল্টা মনে হয়। গাড়িতে তল্লাশি চালাই। এ সময় গাড়িতে ব্যবসায়ী সেকান্দারকে মুখে টেপ লাগানো ও হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায়। গাড়িতে থাকা আরও তিন চারজন পালিয়ে যায়। কিন্তু সোহেল মোল্যা পালাতে পারে না। গাড়ি থেকে ২ সেট ইউনিফর্ম (পোশাক), মোবাইল, র‌্যাং ব্যাজ সহ দোকানের তালা ভাঙ্গার সরঞ্জাম পাওয়া যায়।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এই এসআই।

No comments:

Post a Comment

Pages