রাঙ্গাবালী প্রেস ক্লাবের নতুন কমিটি; সভাপতি কামরুল, সম্পাদক সোহেল - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, February 7, 2020

রাঙ্গাবালী প্রেস ক্লাবের নতুন কমিটি; সভাপতি কামরুল, সম্পাদক সোহেল

এম এ ইউসুফ আলী,রাঙ্গাবালী(পটুয়াখালী) প্রতিনিধি :পটুয়াখালীর রাঙ্গাবালী প্রেস ক্লাবের ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে প্রেস ক্লাবের এক সভায় সর্বসম্মতিক্রমে পূর্বের কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় দুই বছরের জন্য নতুন এ মিটি গঠন করা হয়। এতে দৈনিক যুগান্তর ও একাত্তর টেলিভিশনের প্রতিনিধি কামরুল হাসানকে সভাপতি এবং দৈনিক কালের কণ্ঠের প্রতিনিধিএম সোহেলকে সাধারণ সম্পাদক করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি মিজানুর রহমান রাশেদ (ভোরের পাতা), তাইমুন ইসলাম রায়হান (মানব কণ্ঠ), মিজানুর রহমান তছলিম (দৈনিক পটুয়াখালী),যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন হিরণ (আনন্দ টেলিভিশন), আইয়ুব খান (যায়যায়দিন), স্বর্ণা হাসান (দৈনিক আমাদের সময়), দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম (আমার সংবাদ), অর্থ বিষয়ক সম্পাদক দিলীপদাস (সোনালী বার্তা), প্রচার সম্পাদক বনি আমিন (স্বদেশ প্রতিদিন) ও প্রকাশনা সম্পাদক এম জিয়াদ (নবচেতনা)।
এছাড়া কার্যকরী সদস্যরা হলেন-জাহিদ হাসান (ডেসটিনি), এম এ ইউসূফ আলী (দৈনিক ওলামাকণ্ঠ), মাহমুদ হাসান (মুক্ত আওয়াজ), ফিরোজ ফরাজী (সকালবেলা), তুহিন রাজ (শিরোমনী) ও ইমাম হোসেন (সমতল)।

No comments:

Post a Comment

Pages