কমলনগরে পীর সাহেব চরমোনাই ও কুয়াকাটা হুজুরের মাহফিলে জনস্রোত ||amarkhobor24.com - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, February 19, 2020

কমলনগরে পীর সাহেব চরমোনাই ও কুয়াকাটা হুজুরের মাহফিলে জনস্রোত ||amarkhobor24.com

পারভেজ হোসাইন, বিশেষ প্রতিবেদকঃ
লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার মুন্সিগঞ্জ বাজার সংলগ্ন মাঠে বিশাল ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।১৯ ফেব্রুয়ারী বুধবার সকাল নয়টা  থেকে শুরু হয়।এতে প্রধান অতিথি ছিলেন আমীরুল মুজাহিদীন মাওলানা মুফতি সৈয়দ মোঃ রেজাউল করীম, পীর সাহেব চরমোনাই।  
 
এসময় সম্মেলনে আরো বয়ান করেন,বাংলাদেশের প্রখ্যাত আলেমেদ্বীন খতিবুল উম্মাহ হযরত মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী (কুয়াকাটা)  
নন্দিত ওয়ায়েজ  মাওলানা হেদায়েতুল্লাহ আজাদী, কমলনগর চরকাদিরা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান পীরে কামেল হযরত মাওলানা আল্লামা খালেদ সাইফুল্লাহ, উদীয়মান তরুন বক্তা হযরত মাওলানা ইউনুছ আহমাদ বরিশাল বয়ান করছেন। এসময়  আরো অনেক প্রখ্যাত উলামায়ে কেরামগণ উপস্থিত ছিলেন। 

এর আগে ভোর সকাল থেকেই হাজার হাজার  মুসল্লিদের ঢল নামতে থাকে। মাহফিল শুরু হবার পর লাখো মানুষের জনস্রোত তৈরি হয়। পুরো মাঠ কানায় কানায় ভরে যায়।এছাড়াও আশেপাশের সড়কগুলোতে হাজারো  মুসল্লিগণ আল্লাহর জিকিরের ধ্বনিতে মুখরিত হয়।বিভিন্ন যানবাহনে  মসল্লিগণ মাহ্ফিলে অংশ গ্রহণ করেন। 

পীর সাহেব চরমোনাই আখেরী মোনাজাতে মাধ্যমে পৃথিবীর পথভ্রষ্ট মুসলমানদের সঠিক পথের দিশা পেতে এবং দেশ ও মুসলিম উম্মা এবং সম্মেলনে আসা আগত মুসল্লি ও আয়োজকদের জন্য মহান আল্লাহ তায়ালার রহমত মাগফিরাত কামনা করা হয়।

No comments:

Post a Comment

Pages