রামগঞ্জে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাঁধন ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান ||amarkhobor24.com - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, February 19, 2020

রামগঞ্জে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাঁধন ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান ||amarkhobor24.com

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ প্রত্যেকে মোরা পরের তরে এই স্লোগানকে সামনে নিয়ে প্রতিষ্ঠিত হয়েছে রামগঞ্জ বাঁধন ফাউন্ডেশন নামের একটি সামাজিক সংগঠন। 

২০০৯ সালের পহেলা অক্টোবর প্রতিষ্ঠিত হয় রামগঞ্জ বাঁধন ফাউন্ডেশন। দীর্ঘ ১০ বছর ধরে ছাত্রকল্যাণ মূলক,শিক্ষা উপকরণ, রক্তদান,যাকাত প্রকল্প, জনসচেতনতা বৃদ্ধি, ক্রীয়া,সাংস্কৃতিক অঙ্গন,ধর্মীয় শিক্ষা সহ অন্যান্য কার্যক্রম করে আসছেন। 

তারই ধারাবাহিকতায় বুধবার (১৯ ফেব্রুয়ারি ২০২০) বিকাল ৩ টায় লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৩নং ভাদুর ইউনিয়নের কেথুড়ী জিয়াউল হক হাই স্কুল এন্ড কলেজ মাঠে ৫ বারের মতো রামগঞ্জ বাঁধন ফাউন্ডেশন এর উদ্যোগে বার্ষিক বাঁধন শিক্ষা ভিত্তি ২০২০ অনুষ্ঠিত হয়েছে। 

পবিত্র কুরআন তেলওয়াতের মধ্যদিয়ে সংগঠনটির সভাপতি মোঃ মাসুম বিল্লাহ'র সভাপতিত্বে সহ-সভাপতি মোঃ সাজ্জাদ হোসাইন রুবেল'এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, উপজেলা মাধ্যমিক অফিসার মোনাজের রশীদ, উপজেলা সমাজ সেবা অফিসার আনোয়ার হোসেন, ৩নং ভাদুর ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া প্রমূখ। 

অতিথিদের জন্য সম্মাননা স্মারক সহ এবার মোট শিক্ষাবৃত্তি পাচ্ছে ৪৩ শিক্ষার্থী। এ সেশন শিক্ষা উপকরণে রয়েছে পুরো এক বছরের জন্য একটি স্কুল বেগ, কলম, ২ রিম করে কাগজ, জ্যামিতি বক্স,সাইন্টিফিক ক্যালকুলেটর,পেন্সিল বক্স,একটি করে কোরআন শরীফ এবং স্কুল ড্রেসের জন্য নগদ ১০০০ টাকা সহ স্কেল ও রাবার। গরীব ও অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ।

এসময় আরো উপস্থিত ছিলেন, জিয়াউল উল হক হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ তাজুল ইসলাম ফাহিম,রামগঞ্জ মডেল কলেজের অধ্যাপক মোঃ হাবিবউল্লাহ, নিচহরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিল্লাল হোসেন মজুমদার, রামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৌরভ হোসেন,রামগঞ্জ ব্লাড ডোনারস ক্লাবের সভাপতি মাহমুদ ফারুক, স্বপ্ন চূড়া ছাত্র সংঘের সভাপতি শহিদুল ইসলাম জুয়েল,বাঁধন ফাউন্ডেশন-এর সহ-সভাপতি আবু ইউছুফ জুয়েল,সেক্রেটারি সামছুল আলম নিপ্পন, সাংগঠনিক সম্পাদক নূরে আলম তুহিন প্রমূখ। 

No comments:

Post a Comment

Pages