নড়াইলের ছেলে অভিষেক দাস, আইডলও মানেন এমপি মাশরাফিকে ||amarkhobor24.com - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, February 10, 2020

নড়াইলের ছেলে অভিষেক দাস, আইডলও মানেন এমপি মাশরাফিকে ||amarkhobor24.com

উজ্জ্বল রায় নড়াইল থেকেঃ নড়াইলের মাশরাফি ও বাংলাদেশের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মোর্তজার শহর নড়াইলের ছেলে অভিষেক দাস। আইডলও মানেন মাশরাফিকে। বিশ্বকাপের মঞ্চে একেকটি উইকেটের সঙ্গে ধারাভাষ্যকাররাও মনে করিয়ে দিচ্ছিলেন মাশরাফিকে। অভিষেকের কল্যাণে মাশরাফিও যেন ফিরে এলেন পচফস্ট্রমে। উজ্জ্বল রায় নড়াইল থেকে জানান, অভিষেক গ্রুপ পর্বে মাত্র একটি ম্যাচে পেয়েছিলেন সুযোগ। পাকিস্তানের বিপক্ষে ওই ম্যাচে অভিষেক দাস অনন্ত ব্যাট হাতে ২০ রানের ইনিংস খেললেও বল করতে পারেননি। বৃষ্টির কারণে ওই ম্যাচে পাকিস্তানের ইনিংসে একটি বলও মাঠে গড়ায়নি। এরপর কোয়ার্টার ফাইনালে দক্ষিণ আফ্রিকা ও সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ছিলেন না একাদশে। রোববার ভারতের বিপক্ষে ফাইনালে সুযোগ মিলেছে এই পেস অলরাউন্ডারের। নিজের প্রথম ওভারে বল করেই তুলে নিয়েছেন উইকেট।রোববার পচেফস্ট্রুমের সেনওয়েস পার্কে দিব্যাংশ সাক্সেনার উইকেট তুলে নিয়েছেন অভিষেক। ওপেনার দিব্যাংশ ফিরে গেছেন ১৭ বলে ২ রান করে। ব্যাকওয়ার্ড পয়েন্টে থাকা মাহমুদুল হাসান জয়ের হাতে ধরা পড়েন তিনি।

এর আগে শিরোপার লড়াইয়ে টস জেতার পর ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।  প্রথমবার কোনও আইসিসি ট্রফির ফাইনালে পৌঁছেছে টাইগাররা। অন্যদিকে ভারতের সামনে পঞ্চমবার যুব বিশ্বকাপ ট্রফি জেতার লক্ষ্য।  

ভারত একাদশ  

যশস্বী জয়সওয়াল, দিব্যাংশ সাক্সেনা, তিলক বর্মা, প্রিয়ম গর্গ, ধ্রুব জুরেল, সিদ্ধেশ বীর, অথর্ভ আঙ্কোলেকর, রবি বিষ্ণোই, সুশান্ত মিশ্রা, কার্তিক ত্যাগি, আকাশ সিং। 

বাংলাদেশ একাদশ

পারভেজ হোসেন ইমন, তানজিদ হাসান তামিম, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, শাহাদাত হোসেন, শামিম হোসেন, আকবর আলী, অভিষেক দাস, রাকিবুল হাসান, শরিফুল ইসলাম ও তানজিম হাসান সাকিব। উজ্জ্বল রায় নড়াইল থেকে।   


No comments:

Post a Comment

Pages