হিন্দু বিধবা ময়না রানীর বাড়ি দখলের পায়তারা ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, February 13, 2020

হিন্দু বিধবা ময়না রানীর বাড়ি দখলের পায়তারা ||amarkhobor24

উজ্জ্বল রায় নিজস্ব প্রতিনিধিঃ 
বিধবা ময়না রানীর স্বামী মৃত সনাতন মণ্ডলের মৃত্যুর পর উক্ত এলেকার কুতুবপুর ইউনিয়ন  পরিষদের প্রভাবশালী মেম্বার মোঃ আলাউদ্দিন হাওলাদার চক্রান্ত করে একটি জাল দলিল Power of Attorney সৃজন করে, এবং নাম জারী করে দুই  জন হিন্দু বাদল সরকার (৪৫) এবং রাজিব সরকার(৫৫) এর নামে, ঐ ২ হিন্দু চক্রান্তকারী  মেম্বার মোঃ আলাউদ্দিন হাওলাদারের প্ররোচনায় একটি জাল  Power of Attorney  রেজিস্টী করে নেয় । উজ্জ্বল রায় নিজস্ব প্রতিনিধি জানান, কৌ্তুহলের বিষয় হল Power of Attorney দাতা  মৃত সনাতন মণ্ডলের ভ্রাতা এখনো ভারতে অবস্তান করে এবং জীবিত ।  তিনি মোবাইল ফোনে বাংলাদেশ মাইনরিটি ওয়াচকে জানান তিনি কোন Power of Attorney সই সম্পাদন করেন নাই বা রেজিস্টী প্রদান করেন নাই ।
গত ৭।০২।২০২০ তারিখ বাংলাদেশ মাইনরিটি ওয়াচের এক প্রতিনিধি দল ঘটনাস্তল পরিদর্শন করেন, সঙ্গে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে পুলিশের সহযোগিতায়  মেম্বার মোঃ আলাউদ্দিন হাওলাদার (৫৫) কে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয় , কিন্তু তিনি এহেন জাল জালিয়তি সম্পর্কে কিছুই জানান না বলে পুলিশকে অবগত করেন । বার বার বিধবা ময়না রানীর বাড়িতে হামলা, ভয় প্রদর্শন, জমির উপর মাপ ঝোপ ইতাদি আইন বহির্ভূত কাজ কেন হচ্ছে তিনি তার জবাব দিতে পারেন নাই । 

মেম্বার মোঃ আলাউদ্দিন হাওলাদারের এহেন ভুমি গ্রাশি চক্রান্তকে  বাংলাদেশ মাইনরিটি ওয়াচ তীব্র নিন্দা করেছেন। অনতি বিলম্বে হিন্দু বাড়ি দখলের প্রক্রিয়া কারিদের শাস্তির বাবস্তা করা হউক ।

এই প্রক্রিয়া সংখ্যালঘু নির্যাতন ও বিতাড়িত করার নতুন কৌশল ছাড়া কিছুইনা। এই নির্যাতন বন্ধ হোক, ন্যায় বিচার প্রতিস্টিত হউক ।নারায়ণগঞ্জ জেলার ফতুল্লাহ থানার অন্তর্গত কুতুবপুর ইউনিয়ন পরিষদের প্রভাবশালী মেম্বার মোঃ আলাউদ্দিন হাওলাদার (৫৫) কিছু দুষ্ট লো্কের সহায়তায় জাল দলিল সৃষ্টি করে স্বামীহারা বিধবা শ্রীমতী ময়না রানীর ঘর, বাড়ি এবং ভিটে সর্ব মোট ৬৯৪ নং দাগের ০৬ শতাংশ জমি যোর পূর্বক দখল করার অপচেষ্টা ভুন্ডল করে দেয়া হয়েছে গত ০৭/০২/২০২০ তারিখে বাংলাদেশ মাইনরিটি ওয়াচের তড়িৎ হস্তক্ষের কারনে।
Md. Alauddin Howlader (1), an influential Union  member of the Kutubpur Union Parishad under Fatullah police station of Narayanganj district, created fake documents with the help of some wicked people. It stopped due to sharp intervention of Bangladesh Minority Watch on 07.02.2020 .

It is to be noted that after the death of husband of the widow, the deceased husband of the deceased Sanatan Mandal, the influential member of the Kutubpur Union Parishad, Md. Alauddin Hawladar created a fake document Power of Attorney, and issued the name of two Hindu Badal Sarkar (1) and Rajiv Sarkar (1). In the name of it, a fake power of attorney was registered by the instigator of 2 Hindu conspirators Md. Alauddin Howlader. This creates curious thing is that the brother of the deceased custodian is still alive and living in India. He told Bangladesh Minority Watch on the mobile phone that he did not perform any Power of Attorney sign or did not register. So, it is an established fact that the perpetrators with ill motive created false documents to grab the properties of Ms.Moiyna Rani Mondal.

A delegation of Bangladesh Minority Watch visited the spot on 07.02,2020 with the cooperation of the police in the direction of the police officer, Md. Alauddin Howlader (1) was called for questioning, but he informed the police that he did not know about the fake fraud. . He could not answer why the widow was repeatedly attacked in the house of Moina Rani Mondal intimidation, scandal over the land, etc.

Bangladesh Minority Watch strongly condemns the plan by Md. Alauddin Howlader.U.P Member. The process of occupying a Hindu home & land  by land grabbers should be punished as per law of the land. Two Hindu abettors of the said plan should be brought to book. The law of equitable justice should be maintained.
uzzal roy,

No comments:

Post a Comment

Pages